Guddi

অনুজের কীর্তি দেখে রেগে লাল দর্শক, ‘গুড্ডি’ নিয়ে নিন্দার ঝড়! কী প্রতিক্রিয়া শিরিনের?

গুড্ডি-অনুজ-শিরিনের ত্রিকোণ প্রেমের কাহিনি। সম্পর্কের গোলকধাঁধা দেখে কী বলছেন দর্শক?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ২০:০৬
Share:

গুড্ডি, অনুজ, শিরিনের ত্রিকোণ প্রেমের গল্পে কিছুতেই মন ভরছে না দর্শকের।

গুড্ডি, অনুজ, শিরিন— গোলকধাঁধায় তিন জনের জীবন। লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক ‘গুড্ডি’। এক পাহাড়ি মেয়ের জীবনযুদ্ধের গল্প। গুড্ডির চরিত্রে শ্যামৌপ্তি মুদলি, অনুজ হলেন রণজয় বিষ্ণু আর শিরিনের চরিত্রে দর্শক দেখছেন মধুরিমা বসাককে। প্রথমে গুড্ডির সঙ্গে বিচ্ছেদ, তার পর শিরিন-অনুজের বিয়ে— তা এমনিতেই দর্শকের একাংশের অপছন্দ ছিল। তার পর এখন আবার গুড্ডির প্রতি অনুজের এই বিবাহ বহির্ভূত প্রেম দেখে আরও বিরক্ত দর্শক।

Advertisement

অনুজের চরিত্র দেখে দর্শকমহলে রীতিমতো নিন্দার ঝড়। গুড্ডি, অনুজ আর শিরিনের এই ত্রিকোণ প্রেমের গল্পে কিছুতেই মন ভরছে না দর্শকের। এ প্রসঙ্গে কী বলছেন টিমের সদস্যরা।

রণজয় এই মুহূর্তে ঘুরতে গিয়েছেন শহরের বাইরে। আনন্দবাজার অনলাইনের তরফে যোযোগাযোগ করা হয় শিরিন ওরফে মধুরিমার সঙ্গে। তিনি বলেন, ‘‘দর্শক নিন্দা করলে করুক। আমার খুব একটা যায় আসে না। যত বেশি নিন্দা করবে, তত বেশি করে বুঝতে পারব আমরা নিজেদের চরিত্রে ভাল কাজ করছি।’’

Advertisement

লীনা গঙ্গোপাধ্যায়ের আগের ধারাবাহিক ‘শ্রীময়ী’, ‘মোহর’-এও নেতিবাচক চরিত্রে মধুরিমাকে দেখেছেন দর্শক। আবার এই ধারাবাহিকেও অনেকটা এমনই চরিত্র। মধুরিমা বলেন, ‘‘লীনাদি আমার মেন্টর। উনি যেমনটা বলেন আমি তেমনটাই করি। এখানে ঠিক নেতিবাচক কি? সম্পর্কের গোলকধাঁধায় জটিল হয়ে যাচ্ছে চরিত্রগুলো।’’

অভিনেত্রীর দাবি, আদতে কিন্তু অনুজই ভিলেন। তা ছাড়াও শিরিনকেও অনেকেই ভালবাসেন। ওর পরিস্থিতি বুঝতে পারছেন সবাই।

মধুরিমা আপাতত মন দিয়েছেন মেগাতেই। একটা ওয়েব সিরিজের কথা চলছে। কিন্তু মেন্টর লীনাকে না জিজ্ঞেস করে কোনও সিদ্ধান্ত নিতেই নারাজ অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন