Astrological Tips

তুলসীপাতা বদলে দিতে পারে আপনার জীবন, সহজ টোটকায় ঘরে আনুন শান্তি, পকেটে অর্থ

অনেকের বাড়িতেই তুলসী গাছ রয়েছে। এই গাছ বাড়িতে থাকা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র মতে, তুলসীপাতা আমাদের জীবনেও নানা দিক থেকে উপকার করতে পারে।

Advertisement

শ্রীমতী অপালা

কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১৮:৪৬
Share:

তুলসী পাতার সহজ একটি টোটকা দিয়েই হতে পারে নানা সমস্যার সমাধান। ছবি: সংগৃহীত।

তুলসী গাছ অতি পবিত্র একটি গাছ। এই গাছ বাড়িতে থাকা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। তুলসীর হাওয়া যদি ঘরে প্রবেশ করে, তা হলে ঘর থেকে সব ধরনের অশুভ শক্তি দূরে সরে যায় এবং ঘর শুভ শক্তিতে ভরে থাকে। জ্যোতিষশাস্ত্র মতে, তুলসী পাতা আমাদের জীবনেও নানা দিক থেকে উপকার করতে পারে। তাই তুলসী পাতার সহজ একটি টোটকা দিয়েই হতে পারে নানা সমস্যার সমাধান। তবে টোটকা করার ক্ষেত্রে কয়েকটি নিয়ম মানতে হবে।

Advertisement

টোটকার নিয়ম

রাতে শোয়ার আগে বালিশের নীচে পাঁচটি তুলসী পাতা রেখে দিন এবং ঘুমিয়ে পড়ুন। অবশ্যই এই ক্রিয়াটি ঘুমোনোর আগে করতে হবে। পরের দিন সকালে সেই পাঁচটি তুলসী পাতা থেকে যে কোনও একটি পাতা নিয়ে একটি পরিষ্কার কৌটোয় ভরে ঘরের যে কোনও একটি স্থানে রেখে দিন। তবে লক্ষ্য রাখতে হবে, সেই কৌটোয় যেন কারও পা না ঠেকে যায় এবং বিশেষ কারও নজরেও যেন না পড়ে। তার পর সেই কৌটোয় ভরা তুলসী পাতাটি এক সপ্তাহ পর কোনও প্রবাহমান জলে ভাসিয়ে দিতে হবে।

Advertisement

এই টোটকাটি করলে কি সুফল পাওয়া যাবে?

এর ফলে প্রচুর পরিমাণে ধনদৌলত বাড়তে পারে।

জীবনে আটকে থাকা যে কোনও কাজ সম্পূর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে।

আপনি যদি রাতে দুঃস্বপ্ন দেখেন, তার হাত থেকে মুক্তি পেতে পারেন।

জীবনে যে কোনও দিকেই সাফল্য মিলতে পারে।

পরিবারে সকলের মধ্যে সদ্ভাব এবং পারিবারিক সুখ-শান্তি বজায় থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন