Death in Badminton Court

তেলঙ্গানায় ফের ব্যাডমিন্টন খেলার সময় হৃদ্‌রোগে আক্রান্ত, এ বার কোর্টেই মৃত মধ্যবয়সি ব্যক্তি

ব্যাডমিন্টন কোর্টেই হৃদ্‌রোগে আক্রান্ত হন বুসা বেঙ্কটরাজা গঙ্গারাম (৫৩)। কৃত্রিম উপায়ে তাঁর শ্বাস চলাচলের ব্যবস্থা করা হলেও তাঁকে বাঁচানো যায়নি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

হায়দরাবাদ শেষ আপডেট: ০৩ জুন ২০২৩ ১৩:১০
Share:

তেলঙ্গানার ব্যাডমিন্টন কোর্টে আবার মর্মান্তিক ঘটনা। —প্রতীকী ছবি।

মাস কয়েকের ব্যবধানে তেলঙ্গানার ব্যা়ডমিন্টন কোর্টে আবার মৃত্যুর ঘটনা। সাতসকালে স্থানীয় ক্লাবে ব্যাডমিন্টন খেলার সময় হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে কোর্টেই মারা গেলেন এক মধ্যবয়সি ব্যক্তি। শুক্রবার ওই ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

পুলিশ সূত্রে খবর, শুক্রবার সকাল সাড়ে ৭টা নাগাদ জগতিয়াল শহরের একটি ক্লাবে ব্যাডমিন্টন খেলছিলেন বুসা বেঙ্কটরাজা গঙ্গারাম (৫৩)। সে সময় কোর্টেই হৃদ্‌রোগে আক্রান্ত হন তিনি। কৃত্রিম উপায়ে তাঁর শ্বাস চলাচলের ব্যবস্থা করা হলেও তাঁকে বাঁচানো যায়নি।

৪৫ সেকেন্ডের একটি ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছেন, কোর্টের পোল ধরে দাঁড়িয়ে পড়েছেন এক ব্যক্তি। ডান হাতে তখনও ধরা তাঁর র‌্যাকেটটি। বাঁ হাতে শাট্‌ল কক। আচমকাই সেটি তাঁর হাত থেকে খসে পড়ল। এর পর টলতে টলতে কোর্টের মেঝেয় পড়ে গেলেন ওই ব্যক্তি। সঙ্গে সঙ্গে তাঁর দিকে ছুটে যাচ্ছেন আশপাশের লোকজন। তাঁকে ঘিরে ধরে কার্ডিয়াক পালমোনারি রিসাসিটেশন বা সিপিআর দেওয়ার চেষ্টা করছেন তাঁরা।

Advertisement

গত মার্চেই একই ভাবে ব্যাডমিন্টন কোর্টে মৃত্যু হয়েছে তেলঙ্গানায়। সেকেনদরাবাদের একটি ইন্ডোর স্টেডিয়ামের কোর্টে ব্যাডমিন্টন খেলার সময় হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছে মৃত্যু হয়েছিল ৩৯ বছরের এক ব্যক্তির। পরমেশ যাদব নামে মালকানগিরির ওই বাসিন্দাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন