Crime News

কলেজ চত্বরেই খুন! বহিরাগতেরা এসে কুপিয়ে মারলেন ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্রকে

পঞ্জাবি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র সোমবার বহিরাগতদের সঙ্গে বিশ্ববিদ্যালয় চত্বরেই বচসায় জড়িয়ে পড়েন। তাঁকে কুপিয়ে খুন করা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

অমৃতসর শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১০:২৯
Share:

ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্রকে কুপিয়ে খুনের অভিযোগ। প্রতীকী ছবি।

ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্রকে কুপিয়ে খুনের অভিযোগ কলেজ ক্যাম্পাসেই। অভিযোগ, বহিরাগত কিছু যুবক এসে কলেজ চত্বরে ওই ছাত্রের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। তার পর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয় ছাত্রকে।

Advertisement

ঘটনাটি পঞ্জাবি বিশ্ববিদ্যালয়ের। মৃতের নাম নভজোৎ সিংহ (২০)। তিনি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র। ষষ্ঠ সেমেস্টারে পড়ছিলেন নভজোৎ। তিনি পঞ্জাবের কপূরথালা জেলার সঙ্গৎপুর গ্রামের বাসিন্দা।

সিনিয়র সুপারিনটেন্ডেন্ট অব পুলিশ বরুণ শর্মা জানিয়েছেন, সোমবার বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের ভিতরেই অন্য কয়েক জন যুবকের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছিলেন নভজোৎ। বিশ্ববিদ্যালয়ে অনেক বহিরাগত যুবক প্রবেশ করেছিলেন। বচসার জেরে ছাত্রকে একের পর এক কোপ মারা হয়।

Advertisement

রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে নিকটবর্তী চিকিৎসাকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছিল। সেখান থেকে হাসপাতালে পাঠানো হয়। কিন্তু শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে ছাত্রকে বাঁচানো যায়নি। চিকিৎসা চলাকালীন তাঁর মৃত্যু হয়।

বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ঘটনার সিসিটিভি ফুটেজ পুলিশের হাতে তুলে দিয়েছেন। ওই ফুটেজ দেখে অপরাধীদের শনাক্ত করা সহজ হবে বলে মনে করা হচ্ছে। ছাত্রের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পঞ্জাব পুলিশ। ছাত্রের সঙ্গে কী নিয়ে বচসা হচ্ছিল, বহিরাগতদের সঙ্গে ওই ছাত্রের আগে থেকেই কোনও শত্রুতা ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। বিশ্ববিদ্যালয়ের অন্য ছাত্রছাত্রীদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন