Viral video

ডুবে মৃত্যু যুবকের, সাহায্যের বদলে বন্ধুরা ব্যস্ত তাঁর ভিডিয়ো তুলতে!

এই যুবক ভাল সাঁতার জানতেন না। উত্সাহের বশে জলে ঝাঁপ দেন। কিন্তু সাঁতার কেটে আর পাড়ে ফিরে আসতে পারেননি। পাড়ের কাছে চলে এলেও দম ফুরিয়ে যাওয়ায় অন্যদের কাছে সাহায্য চাইতে থাকেন। কিন্তু পাড়ে যাঁরা ছিলেন তাঁরা সম্ভবত বুঝতে পারেননি ঘটনার গুরুত্ব।

Advertisement

সংবাদ সংস্থা

কালবুরাগি, কর্নাটক শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০১৯ ১০:১৩
Share:

১. জলে ঝাঁপ দিচ্ছেন জাফর। ২. পাড়ে ওঠার চেষ্টা করছেন। ৩. ডুবে যাচ্ছেন। এই জায়গাতেই ডুবে যান (ইনসেট)। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

এক বন্ধু জলে ডুবে যাচ্ছেন। আর অন্যরা তাঁকে সাহায্য করার বদলে দাঁড়িয়ে দেখছেন, কেউ বা ভিডিয়ো তুলছেন তাঁর ডুবে যাওয়ার। কর্নাটকের এমনই একটি ভিডিয়ো সম্প্রতি সামনে এসেছে। জলে ঢুবে ওই যুবকের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। সেই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement

কর্নাটকের কালাবুরাগি এলাকার একটি জলাশয়ে জনা দশেক বন্ধু মিলেগিয়েছিলেন সাঁতার কাটতে। এই জলাশয়টি আসলে একচটি পাথার খাদানের অংশ। ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক যুবক জলে ঝাঁপ দিচ্ছেন। তিনি সাঁতার কেটে উঠে আসার পর অন্য এক যুবক জলে ঝাঁপ দেন। তাঁকেও প্রথমে কোনও রকমে সাঁতার কাটতেই দেখা যায়। কিন্তু একটু পরেই তিনি ডুবে যেতে থাকেন। সাহায্যের জন্য অন্যদের দিকে হাত বাড়ান জল থেকে।

আসলে এই যুবক ভাল সাঁতার জানতেন না। উত্সাহের বশে জলে ঝাঁপ দেন। কিন্তু সাঁতার কেটে আর পাড়ে ফিরে আসতে পারেননি। পাড়ের কাছে চলে এলেও দম ফুরিয়ে যাওয়ায় অন্যদের কাছে সাহায্য চাইতে থাকেন। কিন্তু পাড়ে যাঁরা ছিলেন তাঁরা সম্ভবত বুঝতে পারেননি ঘটনার গুরুত্ব। তাঁরা হয়তো ভেবেছিলেন, উঠে আসবেন ওই যুবক। কিন্তু শেষ পর্যন্ত জলে ডুবেই যান তিনি।

Advertisement

আরও পড়ুন: শিকার ধরতে বাইক আরোহীর দিকে লাফ চিতাবাঘের, তারপর... দেখুন হাড় হিম করা ভিডিয়ো

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম জাফর আয়ুব (২২), বাড়ি কালাবুরাগির মিজগুরি এলাকায়। ঘটনাটি শুক্রবারের। তবে ভিডিয়োটি রবিবার সামনে এসেছে।

আরও পড়ুন: বিকিনি পরলেই বিনামূল্যে জ্বালানি, গ্যাস স্টেশনের ঘোষণায় কী হল দেখুন

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন