Viral video

বিড়ালের মাছ চুরির মতো বাড়ি থেকে পোষা কুকুর তুলে নিয়ে গেল চিতাবাঘ

দেখা যাচ্ছে, বন্ধ গেটের ভিতরে ঢুকে পড়ছে একটি চিতাবাঘ। বেশ কিছুক্ষণ এদিক ওদিক ঘোরার পর সে বাড়ির উঠোনে চলে আসে। সেখানেই ছিল বাড়ির পোষা কুকুরটি। হঠাত্ই চিতাবাঘটি সেটিকে মুখে করে তুলে নিয়ে বাইরে চলে আসে। তারপর পাঁচিল ডিঙিয়ে পগার পার।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০১৯ ১৯:৩৯
Share:

কুকুর মুখে নিয়ে পালাচ্ছে চিতাবাঘ। ছবি: টুইটার থেকে নেওয়া।

রান্নাঘর থেকে যেমন বিড়াল মাছ বা অন্য খাবার চুরি করে নিয়ে যায়, ঠিক তেমনই বাড়ির মধ্যে থেকে একটি কুকুরকে তুলে নিয়ে গেল চিতাবাঘ। আর গোটা ঘটনা ধরা পড়ল সিসিটিভি ক্যামেরাতে। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হতে সময় নেয়নি। এক সংবাদ সংস্থা এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছে।

Advertisement

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, এই ঘটনা কর্নাটকে শিবমোগা জেলার তীর্থহাল্লি এলাকার। যে সিসিটিভি ফুটেজটি প্রকাশ পেয়েছে সেখানে দেখা যাচ্ছে, বন্ধ গেটের ভিতরে ঢুকে পড়ছে একটি চিতাবাঘ। বেশ কিছুক্ষণ এদিক ওদিক ঘোরার পর সে বাড়ির উঠোনে চলে আসে। সেখানেই ছিল বাড়ির পোষা কুকুরটি। হঠাত্ই চিতাবাঘটি সেটিকে মুখে করে তুলে নিয়ে বাইরে চলে আসে। তারপর পাঁচিল ডিঙিয়ে পগার পার।

চিতাবাঘের এই কুকুর শিকারের গোটা ঘটনাটি বাড়ির বাইরে লাগানো দু’টি ক্যামেরায় ধরা পড়েছে। যে ভিডিয়োটি প্রকাশ করা হয়েছে, সেখানে দু’টি ক্যামেরায় ধরা পড়া দৃশ্য দেখানো হয়েছে। ঘটনাটি ১৪ সেপ্টেম্বরের বলে জানিয়েছে সংবাদ সংস্থাটি।

Advertisement

আরও পড়ুন : রানু মণ্ডলকে সোশ্যাল মিডিয়ায় টক্কর দিচ্ছেন এক উবের চালক

আরও পড়ুন : বর্ষায় এক গলা জল পেরিয়ে ১১ বছর স্কুল যাচ্ছেন শিক্ষিকা, নেই একদিনও কামাই

সংবাদ সংস্থার টুইটার হ্যান্ডলে প্রকাশ পাওয়ার পরভিডিয়োটি কয়েক হাজার বার দেখা হয়েছে। সেই সঙ্গে লাইক ও কমেন্ট পড়ছে সমানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন