ফের এক প্রতিভা সামনে এল সোশ্যাল মিডিয়ার দৌলতে। ফের এক রানু মণ্ডল। তবে ইনি লখনউয়ের একজন উবের চালক। সোশ্যাল মিডিয়ায় এই চালকের গাওয়া, ৯০-এর দশকের মিউজিক্যাল হিট ‘আশিকি’-র জনপ্রিয় গান ‘নজরকেসামনে...’ এখন ইন্টারনেটে ভাইরাল

সেভ প্রিয়াংশু নামে এক টুইটার হ্যান্ডলে ১৪ সেপ্টেম্বর একটি ভিডিয়ো আপলোড হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এক উবের চালক হাতে মাইক্রোফোন নিয়ে গাইছেন, ‘নজর কে সামনে জিগর কে পাস, কোই রহতা হ্যায়, ও হো তুম...’। ৫৬ সেকেন্ডের এই ভিডিয়োতে তাঁর গলায় যথেষ্ট আত্মবিশ্বাস ধরা পড়েছে। ভিডিয়োটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

যিনি ভি়ডিয়োটি আপলোড করেছেন সেই প্রিয়াংশু, জানিয়েছেন, গায়কের নাম বিনোদ। তিনি রাইড শেষ হওয়ার পর গান শোনান। প্রিয়াংশু সেই গান গাওয়ার ভিডিয়ো রেকর্ড করে তাঁর টুইটার হ্যান্ডলে পোস্ট করে দেন। ইতিমধ্যেই সেই ভিডিয়ো প্রায় তিন হাজার বার দেখা হয়েছে। প্রিয়াংশু জানিয়েছে, বিনোদের ইউটিউব চ্যানলেও রয়েছে।

আরও পড়ুন : বর্ষায় এক গলা জল পেরিয়ে ১১ বছর স্কুল যাচ্ছেন শিক্ষিকা, নেই একদিনও কামাই

আরও পড়ুন : সাপ নিয়ে মোদীকে হুমকি দেওয়া পাক গায়িকার দু’বছরের জেল

এই উবের চালক এখন ইন্টারনেট সেনসেশন রানু মণ্ডলকে টক্কর দিতে পারেন বলেই মনে করেছেন অনেক নেটিজেন। রানাঘাটের ৬ নম্বর প্লাটফর্ম থেকে হিমেশ রেশমিয়ার স্টুডিয়োতে পৌঁছে গিয়েছেন রানু। এখন নিয়মিত যাতায়াত করছে মুম্বই। একাধিক প্রোজেক্টে কাজ করার কথা শোনা যাচ্ছে রানুর। রানুর গানও এভাবেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই ভাইরাল হয়েছিল।