Viral video

হাজার হাজার জীবন্ত মুরগি কবর দেওয়ার ভিডিয়ো শেয়ার করলেন বাবুল সুপ্রিয়

একটি ট্রাকে কয়েক হাজার মুরগি এনে ফেলা হচ্ছে ক্ষেতের মধ্যে এক বড় গর্তে। পাশেই দাঁড়িয়ে রয়েছে একটি মাটি খোঁড়ার বড় যন্ত্র।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ১২ মার্চ ২০২০ ১৭:৪৪
Share:

গর্তে ফেলা হচ্ছে জীবন্ত মুরগি। ছবি: টুইটার থেকে নেওয়া।

সোশ্যাল মিডিয়ায় গুজব, মুরগি থেকে করোনাভাইরাস ছড়াচ্ছে। ফলে আতঙ্কে মানুষ মুরগি মাংস খাওয়া কমিয়ে দিয়েছেন। তাই হু হু করে মুরগির মাংসের বিক্রি ও দাম কমছে। ফলে মুরগি পালকরা বড় সমস্যায় পড়েছেন। এর মধ্যে হাজার হাজার মুরগি মেরে ফেলার এক ভিডিয়ো শেয়ার করলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়।

Advertisement

বাবুল সুপ্রিয়, নিরঞ্জন কাগেরে নামে এক টুইটার ইউজারের একটি পোস্ট শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, একটি ট্রাকে কয়েক হাজার মুরগি এনে ফেলা হচ্ছে ক্ষেতের মধ্যে এক বড় গর্তে। পাশেই দাঁড়িয়ে রয়েছে একটি মাটি খোঁড়ার বড় যন্ত্র।

নিরঞ্জন লিখেছেন, ‘করোনাভাইরাসের আতঙ্কে মুরগি বিক্রি কমে যাওয়ায় পোল্ট্রি মালিক সব মুরগি কবর দিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন’। এটি কর্নাটকের গোকাক এলাকার ঘটনা বলে দাবি করা হয়েছে। যদিও কবে ভিডিয়ো রেকর্ড করা হয়েছে তা উল্লেখ করা হয়নি।

Advertisement

আরও পড়ুন: অনুশীলনের সময় ভেঙে পড়ল পাক যুদ্ধ বিমান, ভিডিয়ো ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়

ভিডিয়ো সহ পোস্টটি শেয়ার করেছেন বাবুল। তিনি নিজে নিরামিষভোজী তবে এভাবে জীবন্ত মুরগিকে কবর দেওয়ার ঘটনায় তিনিও দুঃখ প্রকাশ করেছেন। সেই সঙ্গে তিনি কামনা করেছেন, ‘পরের জন্মে মুরগিগুলি যেন মুক্ত বিহঙ্গ হয়েমানুষের নাগালের বাইরে আকাশে উড়ে বেড়াতে পারে’।

আরও পড়ুন: করোনা আতঙ্কের মধ্যে টয়লেট পেপার নিয়ে লড়াই দুই মহিলার

দেখুন সেই পোস্ট:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন