Crime

গণধর্ষণের মিথ্যা অভিযোগ দায়ের করে দুই যুবকের কাছ থেকে দু’লক্ষ টাকা হাতান! গ্রেফতার তরুণী

পুলিশ সূত্রে খবর, অতীতেও ধর্ষণের মিথ্যা অভিযোগ দায়ের করে টাকা হাতাতেন ওই তরুণী। তাঁকে জিজ্ঞাসাবাদ করেই আসল ঘটনাটি জানতে পারেন তদন্তকারীরা।

Advertisement

সংবাদ সংস্থা

নয়ডা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ১৩:০০
Share:

নয়ডায় একটি বেসরকারি সংস্থায় কর্মরত ওই তরুণী। প্রতীকী ছবি।

গণধর্ষণের মিথ্যা অভিযোগ দায়ের করে তোলাবাজি! এই অভিযোগে নয়ডার এক তরুণীকে বৃহস্পতিবার গ্রেফতার করল পুলিশ। গুরুগ্রামের ২ যুবকের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ দায়ের করেছিলেন ২২ বছরের ওই তরুণী। অভিযোগ তুলে নেওয়ার জন্য যুবকদের কাছ থেকে ২ লক্ষ টাকা দাবি করেন তিনি। পরে তদন্তে নেমে আসল ঘটনা জানতে পারে পুলিশ।

Advertisement

তদন্তকারীরা জানিয়েছেন, গত ১৭ মার্চ সেক্টর ৫৩ থানায় ২ যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছিলেন ওই তরুণী। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। পরে তদন্তকারীরা জানতে পারেন যে, গণধর্ষণের মিথ্যা অভিযোগ দায়ের করেছেন ওই তরুণী। এর নেপথ্যে অন্য উদ্দেশ্য রয়েছে তাঁর। গণধর্ষণের অভিযোগ প্রত্যাহার করতে ২ যুবকের কাছ থেকে ২ লক্ষ টাকা চান বলে অভিযোগ উঠেছে তরুণীর বিরুদ্ধে। ২ যুবকের মধ্যে এক জন তরুণীকে ওই টাকা ব্যাঙ্ক মারফত পাঠান। পরে আরও ৪ লক্ষ টাকা দাবি করেন বলে অভিযোগ ওই তরুণীর বিরুদ্ধে।

Advertisement

ঘটনাটি পুলিশকে জানান ২ যুবক। এর পরই তরুণীকে ঘিরে সন্দেহ হয় পুলিশের। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। সেই সময়ই আসল ঘটনা জানতে পারেন তদন্তকারীরা। অতীতেও দিল্লিতে একই কায়দায় ধর্ষণের মিথ্যা অভিযোগ দায়ের করেছিলেন ওই তরুণী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন