Shilpa Shetty

পাদুকায় চমক! ছেলের হাতে আঁকা জুতো পরে রবিবারের সাজ দেখালেন গর্বিত শিল্পা শেট্টি

শিল্পা শেট্টির জুতোর প্রতি ভালবাসার কথা জানেন অনেকেই। তাঁর সংগ্রহেও রয়েছে অনেকগুলি। তবে রবিবার যে জুতো পরে সকলের সামনে এলেন শিল্পা, তা যেন আগের সবগুলিকে ছাপিয়ে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২২ ২০:০০
Share:

প্রতিবারই ঝলমলে রূপে ধরা দেন অভিনেত্রী শিল্পা শেট্টি। ছবি: সংগৃহীত

পরনে ডেনিম ফ্লেয়ার। সঙ্গে হাতকাটা সাদা টপ। গলায় রুপোলি রঙের হার। হাতে রুপোলি চুড়ি। রবিবারের সন্ধ্যায় প্রতি বারের মতো ঝলমলে রূপে ধরা দিলেন অভিনেত্রী শিল্পা শেট্টি। তবে নায়িকার সাজগোজে সবচেয়ে বেশি নজর কাড়ল তাঁর জুতো। শিল্পার জুতোর প্রতি আলাদা প্রেম আছে, তা অনেকেই জানেন। বিভিন্ন সাক্ষাৎকারে নিজের মুখেও সে কথা বলেছেন। এর আগে নায়িকার জুতো নিয়ে কম চর্চাও হয়নি। তাঁর নিজের সংগ্রহেও জুতোর সংখ্যা অগুনতি। তবে এই জুতোটির যেন একটা আলাদা চমক রয়েছে। জুতোটি মূলত সাদা রঙের ‘ক্যানভাস শু’। তবে আর পাঁচটি ক্যানভাসের থেকে এই জুতোকে আলাদা করেছে একটি বাঘ।

Advertisement

শিল্পার দু’পায়ের জুতোতেই বাঘের মুখ আঁকা। এই জুতোটি পরে নায়িকা যে কতটা খুশি, তা তাঁর ইনস্টাগ্রাম ভিডিয়োতেই বোঝা যাচ্ছে। ভিডিয়ো শুরু হতেই দেখা যাচ্ছে, জুতোর ফিতে বাঁধছেন শিল্পা। নানা ধরনের জুতো পরতে ভালবাসেন অভিনেত্রী। সে কথা বলিপাড়ায় সমাদৃত। তাই বলে জুতো পরে এমন আবেগতাড়িত হয়ে পড়তে আর আগে কখনও দেখা যায়নি শিল্পাকে। এই জুতোর বিশেষত্ব কী?

আসলে এই জুতো উপর নকশা করেছে শিল্পার ছেলে বছর দশেকের বিয়ান। মায়ের জুতোয় বাঘের মুখ এঁকে দিয়েছে সে। ছেলের হাতের ছোঁয়ায় শিল্পার প্রিয় জুতো যেন আরও সুন্দর হয়ে উঠেছে। রবিবার ছুটির দিন শিল্পার কাছে যেন হয়ে উঠেছে ‘সন ডে’। তেমনটাই লিখেছেন অভিনেত্রী। মায়ের মুখে তাই গর্বের হাসি। ছেলের হাতে নকশা করা জুতো পরে তিনি যেন একেবারে চ়ঞ্চল কিশোরী। কী ভাবে নিজের আনন্দ প্রকাশ করবেন বুঝতে পারছেন না। তেমনটাই লিখেছেন অভিনেত্রী। তবে শুধু যে মায়ের জন্য বিয়ানের এই শিল্পকর্ম, তা কিন্তু নয়। পছন্দের কথা জানালে চাহিদা মতো নকশা করা স্নিকার্স হাতে পেতে পারেন আপনিও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন