Bizarre News

চিকেন ফ্রায়েড রাইস অর্ডার করেছিলেন, দু’বার খেতেই বমি করে ভাসালেন তরুণী, কিন্তু কেন?

অর্ডার করেছিলেন চিকেন ফ্রায়েড রাইস। খাবার আসার পরে সেটা খেতে গিয়েই বেকায়দায় পড়লেন তরুণী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২৩ ১৩:৩১
Share:

খাবার অর্ডার করে বিপাকে তরুণী। ছবি: সংগৃহীত।

অনলাইনে খাবার অর্ডার করেছিলেন তরুণী। খাবার আসার পর থালায় সাজিয়ে খাওয়াও শুরু করেছিলেন। দু’চামচ মুখে তোলার পরেই খাবারের মধ্যে খুঁজে পেলেন মরা আরশোলা। অনলাইন ফুড ডেলিভারি সংস্থার নামে অভিযোগ দায়ের করেন বেঙ্গালুরুর বাসিন্দা হর্ষিতা নামে ওই তরুণীর।

Advertisement

অনলাইন ফুড ডেলিভারি সংস্থাগুলির বিরুদ্ধে অনেক সময়ই খাবারের মান নিয়ে অভিযোগ ওঠে। এ বার সেই তালিকায় যুক্ত হল নতুন একটি অভিযোগ। হর্ষিতা নিজেও প্রায়ই অনলাইনে খাবার অর্ডার করেন। তবে এর আগে কখনও এমন ঘটনার মুখোমুখি হননি তিনি।

এ দিন জ়োম্যাটো থেকে চিকেন ফ্রায়েড রাইস অর্ডার করেছিলেন তরুণী। খাবার আসা মাত্রেই থালায় বেড়ে খেতে শুরু করেন। কয়েক গ্রাস খাওয়ার পরেই তিনি দেখতে পান ভাতের আড়ালে একটা মরা আরশোলা রয়েছে। সঙ্গে সঙ্গে খাবার ফেলে দেন। বমিও করেন। তার পর সুস্থ হয়ে উঠে গোটা ঘটনাটি ‘এক্স’-এ লিখে ফুড ডেলিভারি সংস্থাকে ট্যাগ করেন।

Advertisement

অনলাইন ফুড ডেলিভারি সংস্থাগুলির বিরুদ্ধে অনেক সময়ই খাবারের মান নিয়ে অভিযোগ ওঠে। ছবি: সংগৃহীত।

পোস্ট করার কিছু ক্ষণের মধ্যে ফুড ডেলিভারি সংস্থা জবাব দেয়। সংস্থার তরফে জানানো হয়, ‘‘এই ঘটনা সত্যিই অপ্রত্যাশিত। খাবারের মধ্যে কী ভাবে আরশোলা এল, সেটাও বোঝা যাচ্ছে না। তবে আমরা আবার নতুন খাবার দিতে প্রস্তুত। আপনার ঠিকানা আমাদের দিন, খাবার পৌঁছে দেওয়া হবে।’’

এই ঘটনার পর অবশ্য নতুন করে খাবার খাওয়ার ইচ্ছা ছিল না ওই তরুণীর। এক্স হ্যান্ডেলে অনেকেই লিখেছেন, ‘‘এ বার থেকে খাবার অর্ডার করার আগে দু’বার ভাবতে হবে।’’ আবার এমন অভিজ্ঞতার মধ্যে দিয়ে গিয়েছেন, সে কথাও লিখে জানিয়েছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন