shilpa shetty

Shilpa Shetty: রোজ কী ভাবে শরীরচর্চা করেন শিল্পা শেট্টি? কেমন ব্যায়াম করার পরামর্শ দিচ্ছেন অভিনেত্রী

শরীরচর্চার জন্য নতুন কিছু শুরু করেছেন কি শিল্পা? ভিডিয়োয় দেখা গেল, স্ট্রেংথ ট্রেনিং করেন। অভিনেত্রী সেই ভিডিয়োর সঙ্গে লিখেছেন, সাধারণ জীবনযাপনে বিশ্বাস করেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২১ ১৫:৪৬
Share:

শিল্পা শেট্টি।

মাঝেমধ্যেই নিজের রোজের জীবনের কিছু ঝলক অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন শিল্পা শেট্টি। কখনও তা রান্নার ভিডিয়ো, তো কখনও ধ্যান বা শরীরচর্চার ছবি। নেটমাধ্যমের পাতায় দেখা যায় সবই। তেমনই একটি পোস্টে এ বার দেখা গেল, শরীর ঠিক রাখতে কী কী করেন অভিনেত্রী।

Advertisement

শরীরচর্চার জন্য নতুন কিছু শুরু করেছেন কি শিল্পা? ভিডিয়োয় দেখা গেল, স্ট্রেংথ ট্রেনিং করেন। অভিনেত্রী সেই ভিডিয়োর সঙ্গে লিখেছেন, সাধারণ জীবনযাপনে বিশ্বাস করেন তিনি। কিন্তু তা হতে হবে কার্যকর। জীবনের গুরুত্বপূর্ণ কোনও সিদ্ধান্ত হোক বা দৈনিক শরীরচর্চা— সব ক্ষেত্রে একই ভাবনা তাঁর। শিল্পা লিখেছেন, ‘যা অন্যের চোখে অতি সাধারণ একটি বিষয় মনে হবে, শরীরচর্চার সেই রুটিনই কারও ক্ষেত্রে খুব কাজের হতে পারে...’।

ভিডিয়োয় দেখা যায়, জিমে ওজন তুলে শরীরচর্চা করছেন শিল্পা। ৪৬ বছর বয়সি অভিনেত্রীকে মাঝেমধ্যেই যোগাসন করতেও দেখা যায়। শরীর সতেজ রাখা যে তাঁর রোজের জীবনে অন্যতম ভাবনা, সব সময়েই নেটমাধ্যমে সে কথা প্রকাশ করেন তিনি। কখনও কখনও কার্ডিও করতেও দেখা যায়। তবে শরীরচর্চার ক্ষেত্রে শিল্পার মন্ত্র একটিই। যা করবে, তা হতে হবে সকলের করার মতোই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন