MS Dhoni

পরের বছরও কি আইপিএলে চেন্নাইয়ের হয়ে খেলবেন ধোনি? উত্তর দিলেন মাহি নিজেই

আগামী মরসুমেও কি আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলবেন মহেন্দ্র সিংহ ধোনি? এই প্রশ্নের জবাব দিলেন ধোনি নিজেই। চেন্নাইয়ে একটি অনুষ্ঠানে গিয়ে সে কথা বলেন মাহি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২২ ২০:৩৪
Share:

চেন্নাইয়ে খেলা নিয়ে মুখ খুললেন ধোনি। —ফাইল চিত্র

পরের বছরও কি আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলবেন মহেন্দ্র সিংহ ধোনি? এই প্রশ্নের জবাব দিলেন ধোনি নিজেই। চেন্নাই সুপার কিংসের একটি অনুষ্ঠানে গিয়ে মাহি জানালেন, পরের বছরও চিপকে ফিরবেন তিনি। ধোনির এই কথায় আনন্দে চেন্নাই সুপার কিংস সমর্থকরা।

Advertisement

আইপিএলের এখনও ঢের দেরি। তার আগে হঠাৎই চেন্নাইয়ে হাজির ধোনি। শুক্রবার বিকেলে ভারতের প্রাক্তন অধিনায়ককে দেখা গিয়েছিল চেন্নাই বিমানবন্দরে। সাদা টি-শার্ট এবং কালো মাস্ক পরা ধোনির সেই ছবি পোস্ট করেছিল তাঁর আইপিএল দল চেন্নাই সুপার কিংস (সিএসকে)। সেখানেই একটি অনুষ্ঠানে যোগ দেন ধোনি। চেন্নাই সুপার কিংস ধোনির একটি ভিডিয়ো প্রকাশ করেছে সমাজমাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে, সিএসকে সমর্থকদের সামনে মঞ্চে প্রশ্নের জবাবে ধোনি বলছেন, ‘‘পরের বছরও চিপকে ফিরব।’’ ধোনি এ কথা বলার পরে দেখা যাচ্ছে, চেন্নাইয়ের সমর্থকরা আনন্দে চিৎকার করছেন।

গত বছর আইপিএলের আগে চেন্নাইয়ের নেতৃত্ব ছেড়ে দিয়েছিলেন ধোনি। নতুন অধিনায়ক হয়েছিলেন জাডেজা। কিন্তু চেন্নাই খুবই খারাপ খেলতে মরসুমের মাঝপথেই সরিয়ে দেওয়া হয়েছিল জাডেজাকে। আবার নেতৃত্বে ফিরেছিলেন ধোনি। তবে সিএসকে প্লে-অফের যোগ্যতা অর্জন করতে পারেনি।

Advertisement

গত মরসুমের শেষ ম্যাচের পরে ধোনিকে প্রশ্ন করা হয়েছিল, এই বছর কি তিনি আইপিএলে খেলবেন। তখন ধোনি জানিয়ছিলেন, তাঁকে হলুদ জার্সিতেই দেখা যাবে। এ বার তিনি জানিয়ে দিলেন, আগামী মরসুমেও চেন্নাইয়ের জার্সিতে দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন