Cristiano Ronaldo

Cristiano Ronaldo: মাঠে গোল রোনাল্ডোর, দর্শকাসনে চোখের জলে ভাসলেন মা ডলোরেস

দীর্ঘ ১২ বছর পর ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ফিরেই মাতিয়ে দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। নিউক্যাসলের বিরুদ্ধে নিজের দ্বিতীয় ‘অভিষেকেই’ করেছেন জোড়া গোল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২১ ১২:৩০
Share:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি রয়টার্স

দীর্ঘ ১২ বছর পর ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ফিরেই মাতিয়ে দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। নিউক্যাসলের বিরুদ্ধে নিজের দ্বিতীয় ‘অভিষেকেই’ করেছেন জোড়া গোল। তাঁর গোলের সময় গ্যালারি থেকে মায়ের কান্নার দৃশ্য ভাইরাল হয়ে গিয়েছে নেটমাধ্যমে।

Advertisement

রোনাল্ডোকে দেখতে গত শনিবার ওল্ড ট্র্যাফোর্ডে হাজির হয়েছিলেন প্রায় ৭৬ হাজার দর্শক। সেই দর্শকের মধ্যে ছিলেন রোনাল্ডোর মা ডলোরেস আভেইরোও। বিরতির আগে রোনাল্ডোর প্রথম গোলের সময় গোটা স্টেডিয়াম উঠে দাঁড়িয়ে রোনাল্ডোকে অভিবাদন জানায়। ভিভিআইপি দর্শকাসনে বসে থাকা রোনাল্ডোর মা-ও আনন্দে লাফিয়ে ওঠেন। হাত তুলে উচ্ছ্বাস করতে করতেই ভিজে আসে চোখ। কেঁদে ফেলেন ডলোরেস।

সেই ছবি পোস্ট করা হয়েছে প্রিমিয়ার লিগের সরকারি টুইটার অ্যাকাউন্টে। তবে তার আগেই এক সমর্থকের মাধ্যমে গোটা বিশ্বে ছড়িয়ে যায় সেই দৃশ্য। রোনাল্ডোর ফুটবলার হয়ে ওঠার পিছনে বিরাট অবদান রয়েছে তাঁর মায়ের। এই দৃশ্য দেখার পর অনেকেই সেটা নিয়ে ফের আলোচনা করতে থাকেন।

Advertisement

শুধু ডলোরেসই নন, গ্যালারিতে ছিলেন আর একজনও, যাঁকে রোনাল্ডো নিজের দ্বিতীয় বাবা হিসেবে মানেন। তিনি স্যর অ্যালেক্স ফার্গুসন। রোনাল্ডোর দ্বিতীয় বার ম্যান ইউতে যোগ দেওয়ার পিছনে আসল ভূমিকা ছিল তাঁরই। পর্তুগিজ তারকার গোলের পর ফার্গুসনকে হাসিমুখে হাততালি দিতে দেখা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন