Borussia Dortmund

Jude Bellingham: দর্শকাসন থেকে উড়ে এল বিয়ারের গ্লাস, চুমুক দিলেন ফুটবলার, দেখুন সেই ভিডিয়ো

গোলের পর উচ্ছ্বাস করার সময় তাঁর দিকে উড়ে এল বিয়ারের গ্লাস। হাত দিয়ে ধরে সেই বিয়ারেই চুমুক মারলেন ফুটবলার। স্বাদ পছন্দ না হওয়ায় ছুড়ে ফেলে দিলেন গ্লাস।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২১ ১৯:৪৯
Share:

সেই গ্লাস ধরছেন বেলিংহ্যাম। ছবি টুইটার

গোলের পর উচ্ছ্বাস করার সময় তাঁর দিকে উড়ে এল বিয়ারের গ্লাস। হাত দিয়ে ধরে সেই বিয়ারেই চুমুক মারলেন ফুটবলার। স্বাদ পছন্দ না হওয়ায় ছুড়ে ফেলে দিলেন গ্লাস। চমকপ্রদ এই ঘটনা ঘটেছে বুন্দেশলিগার একটি ম্যাচে।

Advertisement

শনিবার বেয়ার লেভারকুসেনের মুখোমুখি হয়েছিল বরুসিয়া ডর্টমুন্ড। জোড়া গোল করেন আর্লিং হালান্ড। দলের চতুর্থ এবং জয়সূচক গোল আসে তাঁরই পেনাল্টি থেকে। এরপরই উচ্ছ্বাস করতে করতে গ্যালারির দিকে ছুটে আসেন। পিছন থেকে এসে তাঁর পিঠে উঠে পড়েন ডর্টমুন্ডের ইংরেজ ফুটবলার জুড বেলিংহ্যাম। তাঁরা উচ্ছ্বাস প্রকাশ করছিলেন বিপক্ষের দর্শকাসনের সামনে। সেখান থেকে একের পর বিয়ারের গ্লাস উড়ে আসতে থাকে।

তেমনই একটি গ্লাস বাঁ হাত দিয়ে কায়দা করে ধরে ফেলেন বেলিংহ্যাম। তা থেকে এক চুমুক দিয়েই মুখ বিকৃত করে ফেলেন তিনি। সাইডলাইনের বাইরে ছুড়ে ফেলে দেন গ্লাস। পরে টুইটারে ছবি পোস্ট করে লিখেছেন, ‘প্রথম বিয়ার খাওয়ার জন্য চমৎকার একটি দিন। কিন্তু আমি বিয়ারের ভক্ত নই’। বেলিংহ্যামের এই পোস্ট টুইটারে ব্যাপক জনপ্রিয় হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন