Lionel Messi

ডর্টমুন্ডের বিরুদ্ধে শুরু থেকে নেই মেসি, ‘এলএম ১০’-কে নিয়ে বিশেষ পরিকল্পনা বার্সা কোচের

ডর্টমুন্ডের বিরুদ্ধে নামার আগে অনুশীলন করেছেন আর্জেন্তাইন মহাতারকা। ভালভার্দে তাঁকে নিয়ে সন্তুষ্ট।

Advertisement

সংবাদ সংস্থা

ডর্টমুন্ড শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৯ ২০:১৫
Share:

মেসিকে নিয়ে অন্য ভাবনা বার্সা কোচের। ছবি: এএফপি।

ফুটবলবিশ্বে জোর খবর, লিয়োনেল মেসি ফিরছেন বার্সার জার্সিতে। চ্যাম্পিয়ন্স লিগে বরুসিয়া ডর্টমুন্ডের বিরুদ্ধে ম্যাচ দিয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে অভিযান শুরু করছে বার্সেলোনা।

Advertisement

সবার নজর সেই মেসির দিকে। ডর্টমুন্ডের ফুটবলার মার্কো রয়েস বলেছেন, ‘‘আমি ব্যক্তিগত ভাবে মেসিকে মাঠে দেখলে আনন্দিত হব।’’ তবে বার্সা শিবিরের যা খবর, তাতে শুরু থেকে এলএম ১০-কে ব্যবহার করবেন না কোচ ভালভার্দে। ২৫ মে কোপা দেল রে ফাইনালের পর থেকে মাঠের বাইরে মেসি।

ডর্টমুন্ডের বিরুদ্ধে নামার আগে অনুশীলন করেছেন আর্জেন্তাইন মহাতারকা। ভালভার্দে তাঁকে নিয়ে সন্তুষ্ট। কিন্তু, শুরুতেই মেসিকে নামিয়ে দিতে চান না তিনি। স্পেনের সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, মেসিকে আধ ঘন্টা ব্যবহার করতে চান বার্সা কোচ। বার্সার ১০ নম্বর জার্সিধারীকে নিয়ে অহেতুক ঝুঁকি নিতে চান না তিনি।

Advertisement

আরও পড়ুন-চর্চায় শুধু পন্থ, শাস্ত্রীর পরে রাঠৌরের পরামর্শ তরুণ উইকেটকিপারকে

আরও পড়ুন- মিসবার নির্দেশে পাক-ক্রিকেটারদের খাদ্য তালিকায় নিষিদ্ধ বিরিয়ানি

অর্থাৎ ডর্টমুন্ডের মতো প্রতিপক্ষের বিরুদ্ধে প্রথমার্ধে মেসি রিজার্ভ বেঞ্চেই থাকবেন। দ্বিতীয়ার্ধে তাঁকে নামাবেন ভালভার্দে। দ্বিতীয়ার্ধের সেই মুহূর্তটার দিকেই তাকিয়ে ফুটবলপ্রেমীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন