Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Misbah Ul Haq

মিসবার নির্দেশে পাক-ক্রিকেটারদের খাদ্য তালিকায় নিষিদ্ধ বিরিয়ানি

বিলেতে অনুষ্ঠিত বিশ্বকাপ চলাকালীন পাক-অধিনায়ক সরফরাজ আহেমেদের ফিটনেস নিয়ে কটাক্ষ করেছিলেন শোয়েব আখতারের মতো প্রাক্তন ফাস্ট বোলার।

পাক-ক্রিকেটারদের ফিটনেসে জোর মিসবার। ছবি: এপি।

পাক-ক্রিকেটারদের ফিটনেসে জোর মিসবার। ছবি: এপি।

সংবাদ সংস্থা
লাহোর শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৯ ১৫:৩৮
Share: Save:

ফিটনেসে জোর দিতে হবে। তাই পাকিস্তানের কোচ হয়ে এসে ক্রিকেটারদের খাদ্যতালিকা থেকে মিসবা উল হক ছেঁটে ফেললেন বিরিয়ানি ও চর্বিযুক্ত খাবার।

বিলেতে অনুষ্ঠিত বিশ্বকাপ চলাকালীন পাক-অধিনায়ক সরফরাজ আহেমেদের ফিটনেস নিয়ে কটাক্ষ করেছিলেন শোয়েব আখতারের মতো প্রাক্তন ফাস্ট বোলার। পাকিস্তানি ক্রিকেটারদের বিরিয়ানি প্রীতি নিয়ে সমালোচনা করেছিলেন প্রাক্তন অধিনায়ক ওয়াসিম আক্রম।

বিশ্বকাপের সব চেয়ে হাই টেনশনের ভারত-পাক ম্যাচের পরে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছিল। সেই ভিডিয়োয় দেখা যায় ম্যাচের আগে পাক ক্রিকেটাররা বার্গার খাচ্ছিলেন। যা নিয়ে তীব্র সমালোচিত হন পাকিস্তানের ক্রিকেটাররা।

আরও পড়ুন- ধোনির ভবিষ্যৎ ঠিক করবেন কোহালি-নির্বাচকরা, মত সৌরভের

আরও পড়ুন- গভীর অনিশ্চয়তায় দীপার কেরিয়ার, এই মুহূর্তে অলিম্পিক্স নিয়ে ভাবছেনই না কোচ

কোচ হয়ে এসে মিসবা প্রথমেই পাক ক্রিকেটারদের খাদ্যতালিকার উপরে জোর দিয়েছেন। পাক সাংবাদিক সাজ সাদিক টুইট করে জানিয়েছেন, ‘‘ঘরোয়া টুর্নামেন্ট ও জাতীয় ক্যাম্পে থাকা ক্রিকেটারদের খাবারের উপরে নিষেধাজ্ঞা জারি করেছেন মিসবা। বিরিয়ানি, চর্বিযুক্ত খাবার এবং মিষ্টি খাওয়া চলবে না। কেউ তা না মানলে, দল থেকে বের করে দেওয়া হবে।’’

কোচ মিসবা শুরুতেই পাচ্ছেন শ্রীলঙ্কাকে। সেই সিরিজের জন্য বুধবার থেকেই প্রস্তুতি শুরু করে দিচ্ছেন মিসবা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Misbah Ul Haq Pakistan Pakistan Team Coach
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE