Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Rishabh Pant

চর্চায় শুধু পন্থ, শাস্ত্রীর পরে রাঠৌরের পরামর্শ তরুণ উইকেটকিপারকে

বুধবার মোহালিতে হবে দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচ। ধর্মশালায় বৃষ্টির জন্য একটি বলও খেলা হয়নি। প্রথম ম্যাচ ভেস্তে যাওয়ায় তিন ম্যাচের সিরিজ এখন হয়ে গিয়েছে দু’ ম্যাচের।

পন্থকে নিয়ে আলোচনা চলছেই। ছবি: পিটিআই।

পন্থকে নিয়ে আলোচনা চলছেই। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
মোহালি শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৯ ১৯:৪৩
Share: Save:

ভারত-দক্ষিণ আফ্রিকা দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচের আগে চর্চায় ঋষভ পন্থ। বিরাট কোহালিদের ‘হেডস্যর’ রবি শাস্ত্রী আগেই তরুণ উইকেটকিপারকে শট নির্বাচনের ক্ষেত্রে সতর্ক হতে বলেছেন।

এ বার ভারতের ব্যাটিং কোচ বিক্রম রাঠৌর তরুণ উইকেটকিপারের উদ্দেশে বলছেন, ভয়-ভীতিহীন ক্রিকেট ও দায়িত্বহীন ক্রিকেটের মধ্যে যে পার্থক্য রয়েছে, তা পন্থের বোঝা দরকার।

বুধবার মোহালিতে হবে দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচ। ধর্মশালায় বৃষ্টির জন্য একটি বলও খেলা হয়নি। প্রথম ম্যাচ ভেস্তে যাওয়ায় তিন ম্যাচের সিরিজ এখন হয়ে গিয়েছে দু’ ম্যাচের। দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচের আগে সাংবাদিক বৈঠকে রাঠৌর বলেছেন, ‘‘প্রতিটি প্লেয়ারই ভয়ডরহীন ক্রিকেট খেলবে, এমনই আশা করে আমাদের টিম। আমরাও চাই ঋষভ ওর স্বাভাবিক শট খেলুক। কিন্তু, কোনও ব্যাটসম্যান বেপরোয়া, দায়-দায়িত্বহীন ক্রিকেট খেলবে এটা কেউই চাইবে না।’’

আরও পড়ুন- মিসবার নির্দেশে পাক-ক্রিকেটারদের খাদ্য তালিকায় নিষিদ্ধ বিরিয়ানি

আরও পড়ুন- গিলের ৯২, ব্যর্থ ঈশ্বরন, প্রথম দিনের শেষে সুবিধাজনক অবস্থায় ভারত এ

ভারতীয় দলে রয়েছেন বেশ কয়েকজন অলরাউন্ডার। রয়েছেন শ্রেয়াস আইয়ার, মণীশ পাণ্ডের মতো দুর্দান্ত ক্রিকেটাররা। এ বিষয়ে ভারতের ব্যাটি‌ং কোচ বলছেন, ‘‘আমাদের দলে একাধিক ভাল অলরাউন্ডার আছে। মণীশ ও শ্রেয়াসের মতো দু’ জন দারুণ ক্রিকেটারও রয়েছে। অতীতে মণীশ দেশের হয়ে ভারত ভাল পারফরম্যান্স করেছে। ওয়েস্ট ইন্ডিজ সফরে শ্রেয়াস সফল। ওদেরকে ধারাবাহিকতা দেখাতে হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket India South Africa Rishabh Pant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE