Premier League

হালান্ডের জোড়া গোলে ডার্বি জয় ম্যাঞ্চেস্টার সিটির, ঘরের মাঠে উড়ে গেল ম্যান ইউ

ডার্বি জয়ের ফলে লিগের দৌড়ে ভাল ভাবে ফিরে এল ম্যাঞ্চেস্টার সিটি। তারা এই মুহূর্তে ২৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে। শীর্ষে থাকা টটেনহ্যাম হটস্পারের থেকে ২ পয়েন্ট পিছিয়ে তারা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২৩ ১২:১৯
Share:

আর্লিং হালান্ড। —ফাইল চিত্র

ঘরের মাঠে প্রিমিয়ার লিগের ডার্বিতে হারতে হল ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে। ম্যাঞ্চেস্টার সিটির কাছে ০-৩ গোলে হারল তারা। সিটির হয়ে জোড়া গোল করলেন আর্লিং হালান্ড। একটি গোল ফিল ফডেনের।

Advertisement

এই জয়ের ফলে লিগের দৌড়ে ভাল ভাবে ফিরে এল সিটি। তারা এই মুহূর্তে ২৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে। শীর্ষে থাকা টটেনহ্যাম হটস্পারের থেকে ২ পয়েন্ট পিছিয়ে তারা। অন্য দিকে পয়েন্ট তালিকায় অষ্টম স্থানে রয়েছে ম্যান ইউ। ১৫ পয়েন্ট তাদের।

শেষ আট ডার্বিতে ছ’বার হারতে হয়েছে লাল ম্যাঞ্চেস্টারকে। রবিবার তাদের প্রথম ধাক্কা দেন হালান্ড। ম্যাচের ২৬ মিনিটের মাথায় রদ্রিকে ফাউল করায় পেনাল্টি পায় সিটি। ঠান্ডা মাথায় গোল করেন হালান্ড। প্রথমার্ধ ১-০ গোলে এগিয়ে শেষ করে সিটি।

Advertisement

দ্বিতীয়ার্ধে ম্যান ইউকে আরও চমক দেয় সিটি। বের্নার্দো সিলভার ত্রস থেকে হেডে নিজের ও দলের দ্বিতীয় গোল করেন হালান্ড। ৮০ মিনিটের মাথায় দলের তৃতীয় গোল করে ফডেন। ম্যান উইয়ের গোলরক্ষক আন্দ্রে ওনানা রদ্রির শট বাঁচালেও ফিরতি বল পান হালান্ড। তাঁর পাস থেকে গোল করেন ফডেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন