Cricket

বাবার অটোগ্রাফ নিতে মাঠে নেমে পড়ল ছেলে

সেখানে মাঠের মধ্যে বাবার অটোগ্রাফ নিল উইল। তারপর জড়িয়ে ধরল বাবাকে।

Advertisement

সংবাদ সংস্থা 

সিডনি শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০১৯ ১৮:২০
Share:

মাঠেই ছেলেকে অটোগ্রাফ দিচ্ছেন ওয়াটসন। ছবি সোশ্যাল মিডিয়া থেকে।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে তিনি আগেই অবসর নিয়েছেন। তবে আন্তর্জাতিক ক্রিকেট না খেললেও মাঠে তাঁর দাপট এখনও অব্যাহত রয়েছে। তিনি অস্ট্রেলিয়ার ক্রিকেটার শেন ওয়াটসন। দেশে বিদেশে তাঁর ভক্ত সংখ্যা নেহাতই কম নয়। তাই তাঁর অটোগ্রাফ নিতে এখনও ভি়ড় জমান প্রচুর মানুষ। কিন্তু গতকাল টুইটারে ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে, অটোগ্রাফ নিতে মাঠে ঢুকে পড়েছে ছেলে উইল।

Advertisement

রবিবার অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগে মুখোমুখি হয়েছিল অ্যাডিলেড স্ট্রাইকার্স ও সিডনি থান্ডার্স। ম্যাচে ওয়াটসনের ৪০ বলে ৬৮ রানের ঝোড়ো ইনিংসের সুবাদে ২০ ওভারে ১৬৮ রান তোলে থান্ডার্সরা। চারটে চার ও পাঁচটা ছয় মেরে ম্যাচের সেরাও হয়েছেন তিনি।

সেই ম্যাচেই বাবা ওয়াটসনের অটোগ্রাফ নিতে মাঠে ঢুকে পড়েছিল উইল। বিগ ব্যাশ লিগের অফিসিয়াল টুইটার হ্যান্ডল থেকে পোস্ট করা হয়েছে ভিডিয়ো। সেখানে মাঠের মধ্যে বাবার অটোগ্রাফ নিল উইল। তারপর জড়িয়ে ধরল বাবাকে।

Advertisement

এই দৃশ্য মাঠে উপস্থিত দর্শকদের পাশাপাশি নেটিজেনদেরও মনে ধরেছে। পোস্টের কয়েক ঘণ্টার মধ্যেই ভাইরাল হয়েছে এটি। ২০১৬ সালের মার্চ মাসে আন্তর্জাতিক ও প্রথম শ্রেণির ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন তিনি।

আরও পড়ুন: ‘গোয়েন্দা’ জাদেজাকে দেখে হেসে কুপোকাত ভাজ্জি-যুবরাজ

আরও পড়ুন: ডায়নাকে তোপ দেগে হার্দিকদের পাশে বাবুল

(ক্রিকেটারদের ইন্টারভিউ, ফুটবলারদের ইন্টারভিউ, অ্যাথলিটদের লড়াইয়ের গল্প - ক্রীড়াজগতের সব খবর আমাদেরখেলাবিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন