Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Cricketer

‘গোয়েন্দা’ জাদেজাকে দেখে হেসে কুপোকাত ভাজ্জি-যুবরাজ

এই ছবিতে জাদেজাকে গোয়েন্দার ভূমিকায় দেখা যাচ্ছে

শিখর ধওয়ন ও রবীন্দ্র জাদেজা। ছবি শিখরের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে।

শিখর ধওয়ন ও রবীন্দ্র জাদেজা। ছবি শিখরের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে।

সংবাদ সংস্থা
সিডনি শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০১৯ ১৭:৩৩
Share: Save:

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজের প্রথম ম্যাচে জিততে না পারলেও অতিরিক্ত কোনও চাপ ঢুকে পড়েনি ভারতীয় শিবিরে। ম্যাচের পরে ক্রিকেটারদের চলা ফেরা অন্তত সেই বার্তাই দিচ্ছে। সিডনিতে ম্যাচের পরের দিন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেন শিখর ধওয়ন। সেই ছবিতে অদ্ভুত সাজে দেখা দেখা যাচ্ছে রবীন্দ্র জাদেজাকে।

এই ছবিতে জাদেজাকে গোয়েন্দার ভূমিকায় দেখা যাচ্ছে। শার্লক হোমসের মতো টুপির পাশাপাশি সানগ্লাসও পরেছেন তিনি। ছবিতে শিখর তাকিয়ে আছেন ‘গোয়েন্দা’ জাদেজার দিকে। জাদেজার তর্জনি তাক করা আছে শিখরের দিকে। ছবির ক্যাপশনে তাই শিখর লিখেছেন ‘ডিটেকটিভ জাড্ডু’।

রবিবার শিখর ধওয়ান ছবিটি পোস্ট করার পর থেকেই লাইক ও কমেন্টের বন্যায় ভেসে গেছে সেটি। প্রায় ২ লক্ষ ৮০ হাজার লাইকের পাশাপাশি যুবরাজ সিংহ, হরভজন সিংহ ও ঋদ্ধিমান সাহার মতো খেলোয়াড়রাও কমেন্টে করেছেন এই ছবিতে।

Detective Jaddu🔍

A post shared by Shikhar Dhawan (@shikhardofficial) on

আরও পড়ুন: অনুষ্কার সঙ্গে ছবি পোস্ট, বিরাটকে হারের খোঁচা সোশ্যাল মিডিয়ার

এই ছবি দেখে হরভজন জাদেজাকে ‘করমচাঁদ’-এর সঙ্গে তুলনা করেছেন। করমচাঁদ একটি গোয়েন্দা টিভি সিরিজের কল্পিত চরিত্র। সেই কমেন্টে রিপ্লাই করেছেন যুবরাজ। তিনি হেসে লুটোপুটি খাওয়ার একটি ইমোজি পোস্ট করে নিজের অনুভূতি জানিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় পারফরম্যান্স ভাল হলেও সিডনিতে প্রথম ম্যাচে ব্যর্থ হয়েছেন দু’জনেই। শিখর আউট হয়েছেন শূন্য রানে আউট হয়ে। জাদেজা বল হাতে এক উইকেট নেওয়ার পাশাপাশি মাত্র ৮ রানে আউট হয়ে গেছেন।

আরও পড়ুন: ডায়নাকে তোপ দেগে হার্দিকদের পাশে বাবুল

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি।ক্রিকেট খেলারসব আপডেট আমাদেরখেলাবিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE