IPL 2021

পঞ্জাব ম্যাচের সেরার পুরস্কার কাকে উৎসর্গ করলেন দীপক চাহার?

সুইং করিয়ে এবং বলে বৈচিত্র এনে শুক্রবার পঞ্জাবের উপরের দিকের ব্যাটসম্যানদের ফেরত পাঠিয়েছিলেন চাহার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২১ ১৫:৩৩
Share:

উইকেট নিয়ে উচ্ছ্বাস চাহারের ছবি আইপিএল

পঞ্জাব কিংসের বিরুদ্ধে চার উইকেট নিয়ে ম্যাচের সেরা হয়েছেন দীপক চাহার। কিন্তু আগের ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে হারের পর এক সমর্থক তাঁকে অনুরোধ করেছিলেন, পরের ম্যাচে না খেলতে। পঞ্জাব ম্যাচের সেরা পুরস্কার সেই সমর্থককেই উৎসর্গ করলেন চাহার। ম্যাচের পর শার্দূল ঠাকুরের সঙ্গে কথোপকথনে একথা জানিয়েছেন হরিয়ানার পেসার।

Advertisement

সুইং করিয়ে এবং বলে বৈচিত্র এনে শুক্রবার পঞ্জাবের উপরের দিকের ব্যাটসম্যানদের ফেরত পাঠিয়েছিলেন চাহার। শুধু তাই নয়, তাঁর করা ২৪টি বলের ১৮টিতে রান করতে পারেননি ব্যাটসম্যানরা।

শার্দূলকে ম্যাচের পর চাহার বলেছেন, “দিল্লি ম্যাচের পর হোটেলে ফিরে নেটমাধ্যম ঘাঁটছিলাম। সেখানেই একটা ছেলে দেখি আমাকে বার্তা পাঠিয়ে লিখেছে, ‘ভাই, আমরা জানি তুমি খুব ভাল বোলার। কিন্তু একটা অনুরোধ রয়েছে— পরের ম্যাচে খেলো না।’ আসলে, মানুষের প্রত্যাশা সব সময়েই বেশি থাকে এবং সে জন্যেই প্রতি ম্যাচে ভাল খেলতে হয় আমাদের। তাই এই পুরস্কার ওই ছেলেটির জন্য। আমি না খেললে আজকের দিনটা দেখতে পেতাম না। তবে একটা কথা বলি, একটা খারাপ দিনের জন্য কাউকে খারাপ ক্রিকেটারের তকমা দেওয়া উচিত নয়। তাদের সমর্থন করা উচিত।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন