Mahendra Singh Dhoni

ধোনির ফার্মহাউসে নৈশভোজের ছবি সোশ্যাল মিডিয়ায় দিলেন বিরাট

নাগপুর থেকে রাঁচি বিমানবন্দরে পৌঁছে বুধবার ধোনি আর টিমবাসে ওঠেননি। হামার চালিয়ে ঋষভ পন্থ ও যুজবেন্দ্র চহালকে নিয়ে বেরিয়ে আসেন। কোহালির তোলা সেলফিতেও ধোনি-কুলদীপের সঙ্গে ঋষভ-চহালকে দেখা যায়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০১৯ ১৪:২২
Share:

ধোনির দেওয়া নৈশভোজে সেলফি বিরাটের। ছবি কোহালির ইনস্টাগ্রামের সৌজন্যে।

বুধবার রাতে মহেন্দ্র সিংহ ধোনির ফার্মহাউসে নৈশভোজে জমায়েত হয়েছিল টিম ইন্ডিয়ার সদস্যরা। আর সেই জমায়েতের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ভারত অধিনায়ক বিরাট কোহালি। লেগস্পিনার যুজবেন্দ্র চহালও পোস্ট করেছেন ডিনারের ছবি।

Advertisement

শুক্রবার রাঁচীতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের তৃতীয় একদিনের ম্যাচে নামবে ভারত। ক্রিকেটমহল মনে করছে, ঘরের মাঠে দেশের হয়ে এটাই ধোনির শেষ ম্যাচ। সতীর্থ ক্রিকেটারদের ও সাপোর্ট স্টাফদের নিজের বাড়িতে দেওয়া নৈশভোজে সেই ইঙ্গিত আরও জোরালো হয়েছে।

ধোনি এখন আর হারিমু রোডের বাংলোয় থাকেন না। কৈলাশপতিতে ফার্মহাউস তৈরি করেছেন তিনি। সেখানেই টিম ইন্ডিয়ার সদস্যদের ডেকেছিলেন তিনি। যা প্রায় সাত একর জমি জুড়ে গড়ে উঠেছে। এখানে রয়েছে অনুশীলনের মাঠ থেকে শুরু করে জিম, ইন্ডোর স্টেডিয়াম, সুইমিং পুল। নাগপুর থেকে রাঁচি বিমানবন্দরে পৌঁছে বুধবার ধোনি আর টিমবাসে ওঠেননি। হামার চালিয়ে ঋষভ পন্থ ও যুজবেন্দ্র চহালকে নিয়ে বেরিয়ে আসেন। কোহালির তোলা সেলফিতেও ধোনি-কুলদীপের সঙ্গে ঋষভ-চহালকে দেখা যায়।

Advertisement

ধোনিকে নিয়ে খেলুন কুইজ

আরও পড়ুন: টিম ইন্ডিয়ার বিশ্বকাপের জার্সি কেন পছন্দ ধোনি-বিরাটের, দেখুন ভিডিয়ো​

আরও পড়ুন: রাঁচী স্টেডিয়ামে নিজের নামে স্ট্যান্ড! উদ্বোধনে ‘না’ ধোনির

🇮🇳👌👌 _ _

🇮🇳👌👌 _ _

ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করে বিরাট কোহালি লেখেন, “গত রাতে মাহি ভাইয়ের জায়গায় সতীর্থদের সঙ্গে দারুণ কাটল। খাওয়ার খুব ভাল ছিল। মজার সব কথা চলল। এনার্জিতে ভরপুর ছিলাম। দল নিয়ে একেবারে আদর্শ সন্ধে কাটল।” আর চহাল টুইটে লিখেছেন, “গত রাতের জন্য ধোনি ভাই ও সাক্ষী ভাবীকে ধন্যবাদ।” উৎসবের এই আবহ শুক্রবার মাঠে থাকে কিনা, সেটাই এখন দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন