Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mahendra Singh Dhoni

টিম ইন্ডিয়ার বিশ্বকাপের জার্সি কেন পছন্দ ধোনি-বিরাটের, দেখুন ভিডিয়ো

কোহালির ভাল লেগেছে জার্সির মসৃণতা। আগের জার্সির থেকে এটা অনেক হাল্কা বলেও মনে হয়েছে তাঁর।নতুন জার্সিতে তাই আরাম পাচ্ছেন তিনি। ধোনিও এটা পরে স্বাচ্ছন্দ্য অনুভব করছেন।

বিশ্বকাপের জার্সিতে বিরাট ও ধোনি। ছবি টুইটারের সৌজন্যে।

বিশ্বকাপের জার্সিতে বিরাট ও ধোনি। ছবি টুইটারের সৌজন্যে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০১৯ ১৩:০৭
Share: Save:

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজের ঠিক আগে প্রকাশ্যে এসেছে টিম ইন্ডিয়ার বিশ্বকাপের জার্সি। আর সেই জার্সি মুগ্ধ করেছে অধিনায়ক বিরাট কোহালি, প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনিকে। সেই মুগ্ধতার কথা ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের ওয়েবসাইটে জানিয়েওছেন দু’জনে।

কোহালির ভাল লেগেছে জার্সির মসৃণতা। আগের জার্সির থেকে এটা অনেক হাল্কা বলেও মনে হয়েছে তাঁর।নতুন জার্সিতে তাই আরাম পাচ্ছেন তিনি। ধোনিও এটা পরে স্বাচ্ছন্দ্য অনুভব করছেন। এর আগে যে ধরনের জার্সি পরেছেন, তার তুলনায় নতুন জার্সি একটু অন্যধরনের লেগেছে তাঁর।

বোর্ডের প্রকাশিত ভিডিয়োতে বিরাট কোহালি বলেছেন, “আমরা অবশ্যই মসৃণ জার্সি চেয়েছিলাম। আর আন্তর্জাতিক ক্রিকেটে খেলার সময় এটাকে একটা নির্দিষ্ট রকম দেখতে হবেই। কিটস ও জার্সিতে একজন অ্যাথলিটকে একটা নির্দিষ্ট রকম দেখতে হবেই। এটার সঙ্গে ডিজাইনিং জড়িত। তবে বাস্তবসম্মত ভাবে, ফিটিং ও অনুভবের দিক থেকে আমরা হাল্কা জার্সি চেয়েছিলাম। এটা পরে হাল্কা লাগছে, আগের থেকে তো অনেকটাই হাল্কা এটা। শ্বাস-প্রশ্বাসে অসুবিধা হচ্ছে না। শরীরের পক্ষে বেশ স্বচ্ছন্দও। আগের জার্সিও বেশ আরামপ্রদ। তবে এটা একেবারে আদর্শ। আর এটাতে আগেরটার তুলনায় অনেক বেশি হাত-পা প্রসারিত করা যাচ্ছে।”

ধোনিকে নিয়ে খেলুন কুইজ

আরও পড়ুন: রাঁচী স্টেডিয়ামে নিজের নামে স্ট্যান্ড! উদ্বোধনে ‘না’ ধোনির​

আরও পড়ুন: চার নম্বরে কে? ধোনির ফেয়ারওয়েল ম্যাচে নজর রায়ুডুর দিকেই​

মহেন্দ্র সিংহ ধোনি বলেছেন, “এটা পরে খুব স্বচ্ছন্দ লাগছে। যে, কিছু পরে আছি বলে মনেই হচ্ছে না। আশা করছি, মাঠেও এমন আরামের অনুভূতি হবে। টু-টোন রং ব্যবহার করা হয়েছে। ডিজাইনও ভবিষ্যতের দিকে তাকিয়ে করা হয়েছে। আমার এই ডিজাইন পছন্দ হয়েছে। আমরা যেগুলোর থেকে অভ্যস্ত, এটা তার থেকে সামান্য আলাদা। এটা দেখতেও আলাদা।”

নতুন জার্সিতে কলারের রং কমলা থেকে বদলে নীল করা হয়েছে। এতে ১৯৮৩ বিশ্বকাপ, ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপ ও ২০১১ বিশ্বকাপ জেতার তারিখ খোদিত রয়েছে। বিশ্বকাপের জার্সি প্রকাশ্যে আসার অনুষ্ঠানে ধোনি-বিরাট ছাড়াও হাজির ছিলেন অজিঙ্ক রাহানে, পৃথ্বী শ, হরমনপ্রীত কৌর, জেমিমা রডরিগেজের মতো পুরুষ ও মহিলা দলের ক্রিকেটাররা।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE