Sport News

‘আমি এমন কাজ করতেই পারি না’, ধর্ষণের অভিযোগে বললেন নেমার

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করে তাতে এই অভিযোগ অস্বীকার করার পাশাপাশি ওই মহিলার বিভিন্ন মেসেজ এবং ইরোটিক ছবিও প্রকাশ্যে এনেছেন নেমার।

Advertisement

সংবাদ সংস্থা

রিও ডি জেনেইরো শেষ আপডেট: ০২ জুন ২০১৯ ১৬:৩৮
Share:

ধর্ষণের অভিযোগ শুনে মর্মাহত নেমার। ছবি: রয়টার্স।

অবশেষে তাঁর বিরুদ্ধে ওঠা ধর্ষণের অভিযোগ নিয়ে মুখ খুললেন নেমার। ২৭ বছরের ব্রাজিলীয় ফুটবলার জানালেন, তিনি মর্মাহত! এমনটা কখন করতেই পারেন না। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করে তাতে এই অভিযোগ অস্বীকার করার পাশাপাশি ওই মহিলার বিভিন্ন মেসেজ এবং ইরোটিক ছবিও প্রকাশ্যে এনেছেন নেমার। ভিডিয়োতে ধর্ষণের অভিযোগের বিরুদ্ধে তিনি বলেন, “আমার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা হয়েছে। এটা খুব বড় কথা, খুবই। আমি আশ্চর্য। এটা খুবই দুঃখজনক, কারণ আমাকে যাঁরা চেনেন, তাঁরা জানেন আমি কেমন মানুষ এবং আমি এমন কাজ করতেই পারি না।”

Advertisement

প্যারিস সাঁ জারমঁ-এর স্ট্রাইকার নেমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন ব্রাজিলের এক মহিলা। সাও পাওলো পুলিশের কাছে মহিলার অভিযোগ, প্যারিসের একটি হোটেলে ডেকে নিয়ে গিয়ে তাঁর ইচ্ছের বিরুদ্ধে জোর করে যৌন সঙ্গম করেন নেমার। পুলিশ জানিয়েছে, ইনস্টাগ্রামে আলাপ হওয়ার পর ওই মহিলার সঙ্গে মেসেজ চালাচালি হত নেমারের। ১৫ মে তাঁকে প্যারিসে ডেকে পাঠান তিনি। সে সময় প্যারিসে ছিলেন নেমার। সেখানেই নেমার তাঁকে ধর্ষণ করেন বলে অভিযোগ।

পুলিশের কাছে বয়ানে ওই মহিলার দাবি, প্যারিসের হোটেলে তাঁদের সাক্ষাতের সময় নেমার মদ্যপ অবস্থায় ছিলেন। সেখানে তাঁদের মধ্যে বেশ কিছু ক্ষণ কথাবার্তা হয়। এর পর ঘনিষ্ঠতাও হয়। হঠাৎই বেশ আক্রমণাত্মক হয়ে ওঠেন নেমার। এর পর এক সময় তাঁর ইচ্ছের বিরুদ্ধেই জোর করে তাঁর সঙ্গে যৌন সঙ্গম করেন।

Advertisement

আরও পড়ুন: প্যারিসের হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ, নেমারের বিরুদ্ধে ব্রাজিলে অভিযোগ

তবে ওই অভিযোগ অস্বীকার করেন নেমার বলেন, “আসল সত্যটা পুরোপুরি উল্টো। এই মুহূর্তে খুবই মর্মাহত। এ বার আমি ওই মেয়েটির সঙ্গে হওয়া সব কথাবার্তা ফাঁস করে দেব, আমাদের সমস্ত মুহূর্তগুলোও। এগুলো খুবই অন্তরঙ্গ মুহূর্ত। কিন্তু কিছু যে হয়নি তা বোঝাতে এ সব প্রকাশ্যে আনাটাও জরুরি।” নেমার আরও বলেন, “চার দেওয়ালের ভিতরে নারী-পুরুষের মধ্যে একটা সম্পর্ক হয়েছিল। পরের দিন আর কিছুই ঘটেনি। আমরা একে অপরকে মেসেজও করতে থাকি। নিজের মেয়ের জন্য একটা স্মারকও চেয়েছিল ও। আমিও রাজি হই। আর এখন এ ধরনের অভিযোগ!”

আরও পড়ুন: ইনজির দাবি ওড়ালেন রায়না, ভারত-পাক ম্যাচের আগেই শুরু কথার লড়াই

নেমারের পোস্ট করা ভিডিয়ো অভিযোগকারিণীর প্রথম মেসেজটি ছিল ১১ মার্চের। ভিডিয়োতে ওই মহিলার বেশ কিছু ইরোটিক ছবিও রয়েছে। শেষ মেসেজটি করা হয়েছে ১৬ মে। তাঁর আগের দিনই নেমারের সঙ্গে প্যারিসের হোটেলে দেখা হয়েছিল বলে পুলিশকে জানিয়েছেন ওই মহিলা।

নেমারের বিরুদ্ধে ওঠা এই অভিযোগ নিয়ে অবশ্য আগেই মুখ খুলেছিলেন তাঁর বাবা নেমার স্যান্টোস। গোটা ঘটনার কথা অস্বীকার করে তিনি বলেছিলেন, “এটা সত্যি ঘটনা নয়। সে (নেমার) কখনই এ ধরনের অপরাধ করেনি।” নেমারের বাবার আরও দাবি ছিল, প্যারিসে ওই মহিলার সঙ্গে এক বার ডেটিং-এ গিয়েছিলেন নেমার। কিন্তু তার পর ওই মহিলার সঙ্গে আর দেখা করতে চাননি তিনি। তখন থেকেই নেমার ও তার পরিবারের কাছ থেকে টাকা আদায় করার চেষ্টা শুরু করেন ওই মহিলা।

(খেলার দুনিয়া নিয়েবাংলায় খবরপড়তে চোখ রাখুন আমাদেরখেলাবিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement