Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sport News

প্যারিসের হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ, নেমারের বিরুদ্ধে ব্রাজিলে অভিযোগ

সাও পাওলো পুলিশ জানিয়েছে, অভিযোগকারিণী ব্রাজিলের বাসিন্দা।  ইনস্টাগ্রামের মাধ্যমে তাঁর সঙ্গে নেমারের আলাপ হয়। এর পর তাঁদের মধ্যে মেসেজ চালাচালিও হয়।

ছবি: এএফপি।

ছবি: এএফপি।

সংবাদ সংস্থা
রিও ডি জেনেইরো শেষ আপডেট: ০২ জুন ২০১৯ ১৩:৩৭
Share: Save:

দেশের মাটিতে কোপা আমেরিকা কাপ শুরুর দিন কয়েক আগেই বেকায়দায় ব্রাজিল। দলের তারকা ফুটবলার নেমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন ব্রাজিলের এক অজ্ঞাতপরিচয় মহিলা। তাঁর অভিযোগ, প্যারিসের হোটেলে ডেকে নিয়ে গিয়ে জোর করে তাঁর সঙ্গে যৌন সঙ্গম করেন নেমার। তাঁর বিরুদ্ধে সাও পাওলো পুলিশে অভিযোগ জানিয়েছেন ওই মহিলা। এ বিষয়ে নেমার মুখ না খুললেও তাঁর বাবার দাবি, ‘ছেলেকে ফাঁসানো হয়েছে, তাঁকে ব্ল্যাকমেল করা হচ্ছে।’

সাও পাওলো পুলিশ জানিয়েছে, অভিযোগকারিণী ব্রাজিলের বাসিন্দা। ইনস্টাগ্রামের মাধ্যমে তাঁর সঙ্গে নেমারের আলাপ হয়। এর পর তাঁদের মধ্যে মেসেজ চালাচালিও হয়। মহিলার অভিযোগ, প্যারিস সাঁ জারমঁ-এর স্ট্রাইকার নেমার গত মাসের মাঝামাঝি সময় দলের সঙ্গে প্যারিসে ছিলেন। সে সময় তাঁকে প্যারিসে এসে দেখা করার কথা বলেন নেমার। নেমারের সঙ্গে তিনি দেখা করতে সে সময় প্যারিসে যান। সেখানেই ধর্ষণ করা হয় তাঁকে।

পুলিশের কাছে বয়ানে ওই মহিলার দাবি, প্যারিসের হোটেলে তাঁদের সাক্ষাতের সময় নেমার মদ্যপ অবস্থায় ছিলেন। সেখানে তাঁদের মধ্যে বেশ কিছু ক্ষণ কথাবার্তা হয়। তাঁদের মধ্যে ঘনিষ্ঠতাও হয়। হঠাৎই বেশ আক্রমণাত্মক হয়ে ওঠেন নেমার। এর পর এক সময় তাঁর ইচ্ছের বিরুদ্ধেই জোর করে যৌন সঙ্গম করেন।

আরও পড়ুন: অনুশীলনে আঙুলে আঘাত বিরাটের, শুশ্রূষায় ফিজিয়ো

আরও পড়ুন: কোহালি তো পরিণত হয়নি, হুঙ্কার রাবাডার

আরও পড়ুন: রাসেল, গেলের ফিটনেস নিয়ে আচমকাই উৎকণ্ঠা

আগামী ১৪ জুলাই থেকে ব্রাজিলে শুরু হচ্ছে কোপা আমেরিকা কাপ। জাতীয় দলের হয়ে সেখানেই অনুশীলন করছেন নেমার। তার আগে এই অভিযোগে যথেষ্টই অস্বস্তিতে নেমার পরিবার। এ নিয়ে ব্রাজিল ফুটবলের কর্তারা কোনও বিবৃতি না দিলেও মুখ খুলেছেন নেমারের বাবা তথা তাঁর এজেন্ট নেমার স্যান্টোস। গোটা ঘটনার কথা অস্বীকার করেছেন তিনি। তাঁর কথায়, “এটা সত্যি ঘটনা নয়। সে (নেমার) কখনই এ ধরনের অপরাধ করেনি।” নেমার স্যান্টোসের দাবি, প্যারিসে ওই মহিলার সঙ্গে এক বার ডেটিং-এ গিয়েছিলেন নেমার। কিন্তু তার পর ওই মহিলার সঙ্গে আর দেখা করতে চাননি তিনি। তখন থেকেই নেমার ও তার পরিবারের কাছ থেকে টাকা আদায় করার চেষ্টা শুরু করেন ওই মহিলা। নেমারের বাবা জানিয়েছেন, ওই মহিলার সঙ্গে নেমারের হোয়াট্‌সঅ্যাপ মেসেজ প্রকাশ করতেও রাজি তাঁর পরিবার। তিনি বলেন, “আমাদের কাছে সমস্ত প্রমাণই রয়েছে। ইতিমধ্যেই সে সব কিছু আইনজীবীদের দিয়েছি।” নিজের ছেলের স্বপক্ষে তিনি আরও বলেন, “আমার ছেলের বিরুদ্ধে অনেক অভিযোগ উঠতে পারে। কিন্তু আমি জানি, ও কী ধরনের মানুষ... এটা একটা ফাঁদ ছাড়া আর কিছুই নয়।”

(খেলার জগতের বাছাই ঘটনা নিয়েবাংলায় খবরপেতে পড়ুন আমাদেরখেলাবিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE