IPL 2020

শ্রীলঙ্কায় আইপিএল? আলোচনাই নেই, বলছে বোর্ড

৩ মে পর্যন্ত দেশ জুড়ে লকডাউনের মেয়াদ বাড়ায় অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গিয়েছে আইপিএল। এই আবহেই শ্রীলঙ্কা ক্রিকেটের প্রেসিডেন্ট শাম্মি সিলভা আইপিএল আয়োজনে আগ্রহের কথা জানিয়েছিলেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২০ ১৮:০০
Share:

আইপিএল আপাতত পিছিয়ে গিয়েছে অনির্দিষ্টকালের জন্য। —ফাইল চিত্র।

শ্রীলঙ্কায় আইপিএল আয়োজনের ব্যাপারে ভাবছেই না ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। করোনাভাইরাসের প্রকোপে দুনিয়া যখন কার্যত স্তব্ধ, তখন এমন ভাবনার কোনও জায়গা আছে বলেও মনে করছে না বিসিসিআই

Advertisement

২৯ মার্চ থেকে ২৪ মে পর্যন্ত হওয়ার কথা ছিল আইপিএল। কিন্তু ৩ মে পর্যন্ত দেশ জুড়ে লকডাউনের মেয়াদ বাড়ায় অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গিয়েছে আইপিএল। এই আবহেই শ্রীলঙ্কা ক্রিকেটের প্রেসিডেন্ট শাম্মি সিলভা আইপিএল আয়োজনে আগ্রহের কথা জানিয়েছিলেন। শ্রীলঙ্কায় করোনাভাইরাস তেমন প্রভাব ফেলতে পারেনি এখনও। এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা মাত্র ২০০। সেখানে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ১৩ হাজার পেরিয়ে গিয়েছে। ফলে, ভারতের তুলনায় শ্রীলঙ্কায় অনেক আগে পরিস্থিতি স্বাভাবিক হয়ে উঠবে বলে মনে করা হচ্ছে।

শ্রীলঙ্কা ক্রিকেট অবশ্য সরকারি ভাবে কোনও প্রস্তাব দেয়নি আইপিএল আয়োজনের। তবে এক সিনিয়র বোর্ডকর্তা বলেছেন যে, “পুরো বিশ্ব যখন স্তব্ধ, তখন আইপিএল নিয়ে বলার মতো জায়গায় নেই বিসিসিআই। আর শ্রীলঙ্কার তরফেও কোনও প্রস্তাব আসেনি এখনও। ফলে কোনও আলোচনাই হয়নি।”

Advertisement

আরও পড়ুন: সলমন না ধোনি, ফেভারিট তারকা কে? কেদার যাদব বললেন...​

আরও পড়ুন: ট্রেনিং করছেন, রান্না করছেন, কাপড় কাচছেন... রোহিতের রোজনামচার ভিডিয়ো ভাইরাল​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন