Cricket

নিমরতের সঙ্গে প্রেম! উড়িয়ে দিলেন রবি শাস্ত্রী, কিন্তু তাই বলে 'গোবর'!

অভিনেত্রী নিমরত কউরের সঙ্গে ডেটিংয়ের খবরকে উড়িয়ে দিলেন ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রবি শাস্ত্রী। তাঁর মতে, এটা পুরোটাই গোবর!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৮ ১৪:৩৮
Share:

সম্পর্কের কথা অস্বীকার করেছেন রবি শাস্ত্রী, নিমরত কৌর দু'জনেই।

‘লাঞ্চ বক্স’ খ্যাত বলিউডি অভিনেত্রী নিমরত কউরের সঙ্গে ডেটিং-এর জল্পনা উড়িয়ে দিলেন রবি শাস্ত্রী। ভারতীয় দলের প্রধান কোচ বিষয়টিকে ‘গোবর’ বলে মন্তব্য করেছেন।

Advertisement

সোমবার জানা যায়, অভিনেত্রী নিমরত কউরের সঙ্গে গত দু’বছর ধরে ডেটিং করছেন শাস্ত্রী। দু’জনের সঙ্গে পরিচয় হয়েছিল কোনও এক ‘কমন ফ্রেন্ড’-এর মাধ্যমে। জার্মানির এক বিলাসবহুল গাড়ি কোম্পানি ২০১৫ সাল থেকেই প্রত্যেক বছর এই দু’জনকে প্রচারের কাজে ব্যবহার করে।

এই মুহূর্তে ইংল্যান্ডে ভারতীয় দলের সঙ্গে রয়েছেন শাস্ত্রী। সদ্য পাঁচ টেস্টের সিরিজ হেরেছে ভারত। তার পরেই এই খবর ছড়িয়ে পড়ায় সোশ্যাল মিডিয়ায় তুমুল বিদ্রূপের মুখে পড়েন শাস্ত্রী। ৫৬ বছর বয়সি বিরাটদের ‘হেড স্যর’ অবশ্য মুম্বইযের এক দৈনিকে এটাকে ‘গোবর’ বলেছেন। তাঁর কথায়, “গোবর নিয়ে আর কথা বলার কী রয়েছে।”

Advertisement

আরও পড়ুন:রবিকে ডেট করছেন? নিমরত বললেন...​

আরও পড়ুন: বাবাকে সোনার পদক দেখাতে পারলেন না তাজিন্দার​

আরও পড়ুন: এই ক্রিকেটারেরা তাঁদের প্রথম আর শেষ টেস্ট খেলেন একই দলের বিরুদ্ধে

নিমরতও সোমবার এক টুইটে এই জল্পনাকে উড়িয়ে দিয়েছেন। পুরোটাই কল্পনা হিসেবে জানিয়ে দিয়েছেন অভিনেত্রী। নিমরত লিখেছিলেন, সত্যি: আমার দাঁতে রুট ক্যানাল প্রয়োজন। কাহিনি: এ বাদ দিয়ে বাকি সব যা আমি আজ নিজের সম্পর্কে পড়লাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন