Dona Ganguly

Dona Ganguly: জন্মদিনে ফেসবুক লকড্ ডোনার, শুভেচ্ছার জবাব দিতে সমস্যা সৌরভ-জায়ার

শনিবার গভীর রাত থেকে ডোনা গঙ্গোপাধ্যায়ের ফেসবুক প্রোফাইল লকড্! নৃত্যশিল্পী ডোনাকে কোনও ছাত্রছাত্রী জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারছেন না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২১ ১৪:০৫
Share:

ফেসবুক প্রোফাইল আচমকাই লকড্‌ হয়ে গিয়েছে ডোনা গঙ্গোপাধ্যায়ের।

রবিবার, ২২ অগস্ট তাঁর জন্মদিন। কিন্তু শনিবার গভীর রাত থেকে ডোনা গঙ্গোপাধ্যায়ের ফেসবুক প্রোফাইল লকড্! ওডিশি নৃত্যশিল্পী ডোনাকে তাঁর কোনও ছাত্রছাত্রী যেমন জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারছেন না, তেমনই ডোনাও পারছেন না তাঁদের জবাব দিতে। তবে কেন আচমকা তাঁর ফেসবুক প্রোফাইল লকড্ হয়ে গেল, তা কেউই তাঁকে বলতে পারছেন না।

সম্প্রতি সৌরভের সঙ্গে লন্ডন গিয়েছিলেন ডোনা। ভারত-ইংল্যান্ড টেস্ট ম্যাচ দেখতে গিয়েছিলেন লর্ডসে। লর্ডসে সৌরভ— এই মর্মে ছবি তুলে ফেসবুকেই পোস্ট করেছিলেন ডোনা। সেই ছবিতে নেটাগরিকদের কমেন্ট এবং লাইকের ঝড় উঠেছিল। এমনিতেও ডোনা ফেসবুকে যথেষ্ট সক্রিয়। কিন্তু জন্মদিনের দিনই ফেসবুকে তাঁর প্রোফাইল লকড্ হয়ে যাওয়ায় তিনি খানিকটা বিমর্ষ।

ফেসবুকে তাঁর প্রোফাইল-বিভ্রাটের কথা জেনে আনন্দবাজার অনলাইন ডোনার সঙ্গে যোগাযোগ করলে সৌরভ-পত্নী জানান, শনিবার গভীর রাত থেকেই তিনি লকড্ প্রোফাইল খোলার চেষ্টা করে যাচ্ছেন। কিন্তু কোনও ভাবেই কিছু করা যাচ্ছে না। তাঁর নাচের স্কুল ‘দীক্ষামঞ্জরী’-র ছাত্রছাত্রীরাও তাঁর ফেসবুক প্রোফাইল লকড্ দেখে চিন্তিত হয়ে যোগাযোগ করতে শুরু করেছেন। কিন্তু কাউকেই কোনও সদুত্তর দিতে পারছেন না সৌরভের ঘরনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন