Viral Video

পিয়ানো বাজিয়ে গান করছে কুকর, না দেখলে বিশ্বাসই হবে না

নিজেই পিয়ানো বাজাল কুকুরটি। তার পর গানও গাইল সে। কুকুরের এ হেন কীর্তিতে মজেছেন অনেকেই।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ২০ মে ২০২৩ ১৪:২০
Share:

পিয়ানো বাজাল কুকুর। প্রতীকী ছবি।

পোষ্য হিসাবে কুকুর অনেকের কাছেই প্রিয়। বাড়ির পোষ্য কুকুরের সঙ্গে সময় কাটাতে কে না ভালবাসেন বলুন! আবার অনেকেই পোষ্য কুকুরকে নানা রকম আদবকায়দা শেখান। ওই কুকরটিকেও বোধহয় পিয়ানো বাজানোর তালিম দেওয়া হয়েছিল। তাই তো নিজে নিজেই পিয়ানো বাজাল সে।

Advertisement

বাড়ির এক কোণে পিয়ানো রাখা ছিল। সেই পিয়ানোই বাজিয়ে ফেলল সারমেয়টি। ভাবছেন নিশ্চয়ই, কুকুর আবার পিয়ানো বাজাবে কী করে! ইচ্ছে থাকলে বোধহয় সবটাই সম্ভব। পিয়ানোর সামনে দাঁড়িয়ে কী বোর্ডে সামনের দুই পা রাখল সে। তার পর দুই পা দিয়ে পিয়ানোয় টুংটাং করল কুকুরটি।

Advertisement

শুধু কি পিয়ানো বাজাল নাকি! সঙ্গে গানও শোনাল সে। হ্যাঁ, গান করল কুকুরটি। তবে গানের কথা হয়তো আপনি বুঝতে পারবেন না। কারণ, নিজস্ব ভঙ্গিতে আওয়াজ করেছে কুকুরটি। তবে তার সেই গলার আওয়াজ দেখে বোঝাই যাচ্ছে যে, পিয়ানোর সুরে যেন গান গাইছে সে। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োটি দেখে মজেছেন অনেকেই। ভিডিয়োটি কোন এলাকার, তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন