Accident

হাওড়া ব্রিজে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবোঝাই বাসের ধাক্কা লোহার স্তম্ভে, আহত অন্তত ১০ জন

দুর্ঘটনায় আহত অন্তত ১০ জন যাত্রী। তাঁদের জখম অবস্থায় নিয়ে আসা হয়েছে হাওড়া হাসপাতালে। যাত্রীদের অভিযোগ, নিয়ন্ত্রণ হারিয়ে লোহার স্তম্ভে ধাক্কা মারে বেসরকারি বাসটি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৪ ১৩:৪৮
Share:

হাওড়া ব্রিজে দুর্ঘটনার কবলে বেসরকারি বাস। — নিজস্ব চিত্র।

হাওড়া ব্রিজে দুর্ঘটনা। শুক্রবার দুপুরে যাত্রীবোঝাই বাস ধাক্কা দিল সেতুর লোহার স্তম্ভে। প্রাথমিক অনুমান, ব্রেক ফেল করে দুর্ঘটনা হয়েছে। তবে যাত্রীদের অভিযোগ, নিয়ন্ত্রণ হারিয়েই বেসরকারি বাসটি সেতুর স্তম্ভে ধাক্কা দিয়েছে। দুর্ঘটনায় আহত কমপক্ষে ১০ জন যাত্রী। দুর্ঘটনার কারণে সেতুতে তৈরি হয় যানজট। ভোগেন সাধারণ মানুষ। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ।

Advertisement

আহতদের গুরুতর জখম অবস্থায় নিয়ে আসা হয়েছে হাওড়া হাসপাতালে। শুক্রবার দুপুরে মেটিয়াবুরুজ থেকে হাওড়া আসছিল ১২/এ রুটের বেসরকারি বাসটি। সেতুর উপর স্তম্ভে ধাক্কা মারে সেটি। আহত বাসের চালকও। আচমকা এই দুর্ঘটনার কারণে বাসের যাত্রীরা শঙ্কিত হয়ে পড়েন। ব্যস্ত সময়ে দুর্ঘটনার কারণে সেতুর উপর যানজট তৈরি হয়। আটকে পড়েন নিত্যযাত্রীরা। পুলিশ ব্রেকডাউন ভ্যান দিয়ে বাসটি সরিয়ে নিয়ে যায়। তার পর যান চলাচল স্বাভাবিক হয়।

ধাক্কার অভিঘাতে বাসটি দুমড়ে মুচড়ে গিয়েছে। সেতুর স্তম্ভে কতটা প্রভাব পড়েছে, তা এখনও জানা যায়নি। সূত্রের খবর, পরিস্থিতি বুঝতে সেতুর স্বাস্থ্য খতিয়ে দেখা হতে পারে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন