Hospital

Forensic Team: অগ্নিকাণ্ডের তদন্তে বর্ধমান হাসপাতালে ফরেনসিক দল, করা হল নমুনা সংগ্রহ

সোমবার দুপুর দুটোর পর অগ্নিকাণ্ড বিশেষজ্ঞ দেবাশিস সাহার নেতৃত্বে দুই সদস্যের ফরেনসিক দল হাসপাতালে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বর্ধমান শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২২ ২০:১০
Share:

হাসপাতালে ফরেনসিক দল। নিজস্ব চিত্র

অগ্নিকাণ্ডের দু’দিন পর বর্ধমান হাসপাতালে গিয়ে তদন্ত করল ফরেন্সিক দল। ঘটনাস্থল থেকে নমুনাও সংগ্রহ করেছেন ওই দলের সদস্যেরা। শনিবার ভোররাতে হাসপাতালের কোভিড ওয়ার্ডে আগুন লাগে। তার জেরে এক কোভিড রোগীর মৃত্যু হয়।
সোমবার দুপুর দুটোর পর অগ্নিকাণ্ড বিশেষজ্ঞ দেবাশিস সাহার নেতৃত্বে দুই সদস্যের ফরেন্সিক দল হাসপাতালে যায়। ঘণ্টাখানেক ওই সদস্যেরা হাসপাতাল সুপার তাপস ঘোষের সঙ্গে বৈঠক করেন। বিকেল তিনটের কিছু পর ১৫ মিনিট নাগাদ ফরেন্সিক দলের দুই সদস্য, বর্ধমান থানার আইসি সুখময় চক্রবর্তী এবং হাসপাতালের দুই আধিকারিক রাধারানি ওয়ার্ড (কোভিড ওয়ার্ড)-এর ছয় নম্বর ব্লকে যান। সকলেই কোভিড বিধি মেনে পিপিই কিট পরে ওয়ার্ডে প্রবেশ করেন।

Advertisement

শনিবার ভোররাতে হাসপাতালের কোভিড ওয়ার্ডে আগুন লাগে। তার জেরে মৃত্যু হয় সন্ধ্যা মণ্ডল (৭২) নামে পূর্ব বর্ধমানের গলসির বড়মুড়িয়া গ্রামের এক বৃদ্ধার। ফরেন্সিক দলের সদস্যেরা ২৫ মিনিট ওই ওয়ার্ডে ছিলেন। তাঁরা সেখান থেকে নমুনা সংগ্রহ করেন। ফরেন্সিক দলের অন্যতম সদস্য দেবাশিসের কথায়, ‘‘আমরা নমুনা সংগ্রহ করেছি। তা পরীক্ষাগারে খতিয়ে দেখার পর বর্ধমান থানাকে রিপোর্ট পাঠানো হবে। পাশাপাশি সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন