TMC

কাটমানি নিয়ে রেজ্জাক পুত্রের পর এবার থানায় অভিযোগ আরাবুলের ছেলের বিরুদ্ধে

ভগবতী সর্দার নামে এক অভিযোগকারী কাশীপুর থানায় করা তাঁর লিখিত অভিযোগে বৃহস্পতিবার জানিয়েছেন, তিনি পোলেরহাট পঞ্চায়েতের উড়িয়াপাড়ার বাসিন্দা। তাঁর অভিযোগ, আগের পঞ্চায়েতের আমলে তিনি সরকারি আবাস যোজনার জন্য আবেদন করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০১৯ ১৮:৪০
Share:

মন্ত্রী আব্দুর রেজ্জাক মোল্লার ছেলের পর এবার ‘কাটমানি’ নিয়ে অভিযোগ দায়ের হল ভাঙড়ের তৃণমূল নেতা আরাবুল ইসলামের ছেলের বিরুদ্ধে। পোলেরহাট-২ নম্বর পঞ্চায়েতের প্রাক্তন প্রধান হাকিমুল ইসলামের বিরুদ্ধে এ দিন অভিযোগ দায়ের করা হয় কাশীপুর থানায়। অভিযোগ, সরকারি আবাস যোজনার জন্য বরাদ্দ টাকার অংশ জোর করে নেওয়া হয়েছে অভিযোগকারীর কাছ থেকে।

Advertisement

ভগবতী সর্দার নামে এক অভিযোগকারী কাশীপুর থানায় করা তাঁর লিখিত অভিযোগে বৃহস্পতিবার জানিয়েছেন, তিনি পোলেরহাট পঞ্চায়েতের উড়িয়াপাড়ার বাসিন্দা। তাঁর অভিযোগ, আগের পঞ্চায়েতের আমলে তিনি সরকারি আবাস যোজনার জন্য আবেদন করেন। তাঁর আবেদন গৃহীতও হয়। কিন্তু বাড়ির জন্য তাঁর অ্যাকাউন্টে সরকারি টাকা আসার সঙ্গে সঙ্গে সেই টাকার একটি অংশ দাবি করেসরকারি আবাস নির্মাণের সুপারভাইজার শেখ সরাফউদদৌল্লা। ভগবতীর অভিযোগ, টাকা দিতে না চাইলে তাঁকে পরিষ্কার বলা হয়, তাহলে পরের কিস্তির টাকা আসবে না।

আরও পড়ুন: রোজভ্যালি কাণ্ডে এ বার ঋতুপর্ণাকে ডেকে পাঠাল ইডি

Advertisement

অভিযোগ, এই তোলাবাজির প্রতিবাদ করায় পঞ্চায়েত প্রধান হাকিমুল লোকজন নিয়ে এসে হুমকি দিয়ে যায়।

বারুইপুর পুলিশ জেলার এক আধিকারিক বলেন,‘‘আমরা অভিযোগ পেয়েছি। খতিয়ে দেখা হচ্ছে। অন্যদিকে হাকিমুলকে ফোন করা হলে, তাঁর ফোন সুইচড অফ পাওয়া যায়।

আরও পড়ুন: বিজেপির মিছিলে আজ কংগ্রেসের সংগঠনও, বেতন কমিশন অভিযানে সরকারি কর্মীরা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন