• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রোজভ্যালি কাণ্ডে এ বার ঋতুপর্ণাকে ডেকে পাঠাল ইডি

rituparna
গ্রাফিক: তিয়াসা দাস।

প্রসেনজিতের পর এ বার ঋতুপর্ণা। রোজভ্যালি-কাণ্ডে অভিনেত্রীকে ডেকে পাঠাল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। আগামী সপ্তাহেই তাঁকে দেখা করতে বলা হয়েছে বলে ইডি সূত্রে খবর।

ইডি সূত্রে খবর, রোজভ্যালির ১৭ হাজার কোটি টাকার কেলেঙ্কারি তদন্ত করছে ইডি। এই তদন্তে ইতিমধ্যেই বহু প্রভাবশালীকে জেরা করা হয়েছে। তা থেকেই জানা গিয়েছে, রোজভ্যালির সংস্থার কর্ণধার গৌতম কুণ্ডুর সঙ্গে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর যোগাযোগ হয়। অভিযোগ, অভিনেত্রীর একটি বিদেশ সফরের সঙ্গে রোজভ্যালি সংস্থাকর আর্থিক লেনদেন হয়েছে। বিষয়টি আদৌ ঠিক কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। যদি তিনি রোজভ্যালির টাকায় বিদেশ সফরে গিয়ে থাকেন, তা হলে কেন গিয়েছিলেন তা জানতে চান ইডি অফিসাররা।

রোজভ্যালির প্রযোজনায় বেশ কয়েকটি সিনেমা হয়। এ ছাড়াও ওই সংস্থা বেশ কয়েকটি সিনেমার স্বত্ব কিনেছিল। তার সঙ্গে ঋতুপর্ণার যোগ রয়েছে কি না তা-ও খতিয়ে দেখা হবে। আগামী সপ্তাহেই তলব করা হয়েছে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। ইডি সূত্রে খবর, ১৯ জুলাই অথবা ২১ জুলাই সল্টলেকের সিজিও কমপ্লেক্সের ইডি দফতরে যেতে পারেন ঋতুপর্ণা। যদিও এ বিষয়ে ওই কেন্দ্রীয় সংস্থার তরফে কিছু জানানো হয়নি।

এ ব্যাপারে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি অভিনেত্রীরও। তাঁর ফোন বেজে গিয়েছে। এসএমএস করা হলে তার কোনও জবাবও দেননি তিনি।

আরও পড়ুন: রোজভ্যালি-কাণ্ডে অভিনেতা প্রসেনজিৎকে ডেকে পাঠাল ইডি

আরও পড়ুন: নুসরত রথ টানলে সেকুলারিজম, আর মমতা মাথায় হিজাব দিলেই তোষণ?

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন