Weather Update

আগামী কয়েক দিনে বাড়বে তাপমাত্রা, সকালের দিকে থাকবে কুয়াশাও, রাজ্যে শীত কি এ বার অস্তাচলে?

বৃহস্পতিবার সকালে শহরের সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৬.৫ ডিগ্রি সেলসিয়ায়, যা বুধবারের তুলনায় প্রায় ১ ডিগ্রি বেশি হলেও স্বাভাবিকের তুলনায় ২ ডিগ্রি কম।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:৩১
Share:

রাজ্যে শীত কি এ বার অস্তাচলে? ফাইল চিত্র।

এ বার কি তবে লেপকম্বল গোটাবার সময় চলেই এল? হাওয়া অফিসের পূর্বাভাস অন্তত তেমনই বলছে। আগামী ৩-৪ দিনে শহরের তাপমাত্রা অন্তত ৩ থেকে ৫ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত বৃদ্ধি পাবে। নতুন করে পারদপতনের সম্ভাবনার কথা শোনায়নি আবহাওয়া দফতর। তবে আগামী ২ দিন দক্ষিণবঙ্গের বেশ কিছু জেলায় এবং উত্তরবঙ্গে সকালের দিকে হালকা থেকে মাঝারি কুয়াশা থাকতে পারে।

Advertisement

দক্ষিণবঙ্গের যে জেলাগুলিতে সকালে কুয়াশা থাকতে পারে, সেগুলি হল দুই মেদিনীপুর, দুই ২৪ পরগনা, কলকাতা এবং হাওড়া। রাজ্যের বাকি অংশ পরিষ্কার এবং মেঘমুক্ত আকাশ থাকবে। রাজ্যের সর্বোচ্চ তাপমাত্রা থাকতে পারে ২৮.৬ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের চেয়ে ১ ডিগ্রি কম। সর্বনিম্ন তাপমাত্রা থাকতে পারে ১৬.৫ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের চেয়ে ২ ডিগ্রি কম।

Advertisement

বৃহস্পতিবার সকালে শহরের সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৬.৫ ডিগ্রি সেলসিয়াস, যা বুধবারের তুলনায় প্রায় ১ ডিগ্রি বেশি হলেও স্বাভাবিকের তুলনায় ২ ডিগ্রি কম। বুধবার শহরের সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৬.৫ ডিগ্রি সেলসিয়াস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন