TMC

TMC: দুঃস্থদের নিয়ে ইলিশ, চিংড়ির অভিনব উৎসব বরাহনগরে, আয়োজনে অভিনেতা-বিধায়ক সোহম

পথশিশু, গরিব ও প্রতিবন্ধীদের জন্য বিনামূল্যে ইলিশ, চিংড়ির নানা পদ-সহ মধ্যাহ্নভোজের আয়োজন ছিল এই উৎসবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২১ ২২:২১
Share:

ইলিশ-চিংড়ি উৎসবে সোহম এবং সুপর্ণা। নিজস্ব চিত্র।

দুঃস্থদের পাশে দাঁড়ানোর এক অভিনব উদ্যোগ। সম্প্রতি সেই সমাজকল্যাণমূলক আয়োজনে দেখা গেল অভিনেতা ও বিধায়ক সোহম চক্রবর্তী এবং বরাহনগর টবিন রোড-এর একটি ক্লাবের সদস্যদের।

‘অন্য ইলিশ ও চিংড়ি উৎসব’ শীর্ষক এই কর্মসূচিতে ‘বিশেষ অতিথি’ হিসেবে টিম-সোহমের উদ্যোগে শামিল হয়েছিলেন অভিনেত্রী ও গায়িকা সুপর্ণা কুমার। ছিলেন বিধায়ক মদন মিত্র, বিধায়ক তাপস রায়, মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য, বরাহনগর পুরসভার মুখ্য প্রশাসক অপর্ণা মৌলিক, বরানগর পুরসভার কো-অর্ডিনেটর দিলীপনারায়ণ বসু-সহ বিশিষ্টজনেরা।

Advertisement

পথশিশু, গরিব ও প্রতিবন্ধীদের জন্য বিনামূল্যে ইলিশ, চিংড়ির নানা পদ-সহ মধ্যাহ্নভোজের আয়োজন ছিল এই উৎসবে। দু’শোরও বেশি মানুষের মুখে খাবার তুলে দেন সোহম ও তাঁর সহযোগীরা। পরিবেশনার দায়িত্বে ছিলেন সুমন করের নেতৃত্বে সংশ্লিষ্ট ক্লাবের সদস্যেরা।

এই অনুষ্ঠান সম্পর্কে তৃণমূল বিধায়ক সোহম বলেন, ‘‘এই করোনা-আবহে অসহায় মানুষদের ভালবাসায় ভরিয়ে দিয়ে, ওঁদের মুখে হাসি ফোটাতেই এই উদ্যোগ। এই অনুষ্ঠানের উদ্যোক্তারা চান, তাঁদের মতো অন্যরাও এগিয়ে আসুন এমন দরদি প্রচেষ্টায়।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন