Pakistan Cricket

ক্রিকেট নিয়ে ঝগড়া বাচ্চাদের, মাঠে বন্দুক নিয়ে হাজির অভিভাবকরা, পাকিস্তানে হত ৭

ঝামেলা মেটানোর বদলে বাচ্চাদের ক্রিকেট-ঝগড়ায় জড়িয়ে পড়েন অভিভাবকেরাও। একে অন্যের বিরুদ্ধে অভিযোগ জানাতে হাজির হন স্থানীয় পুলিশ চৌকিতে। সেখানেই বন্দুক নিয়ে গোলাগুলি শুরু করেন তাঁরা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০১৮ ২০:১৬
Share:

ফাইল চিত্র।

পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশে ক্রিকেট ম্যাচ নিয়ে ঝামেলার জেরে চলল গোলাগুলি। পুলিশ এসে শেষ পর্যন্ত পরিস্থিতি সামাল দিলেও তার আগে প্রাণ হারালেন সাত জন।

Advertisement

ঝামেলার শুরু শনিবার সকালে পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশের অ্যাবটাবাদের একটি ক্রিকেট মাঠে। ক্রিকেট ম্যাচ চলাকালীনইবিতণ্ডায়জড়িয়ে পড়ে স্থানীয় কয়েকটি বাচ্চা। কিন্তু সেই ঝামেলা মাঠেই শেষ না হয়ে ছড়িয়ে পড়ে আশপাশের এলাকায়। ঝামেলা মেটানোর বদলে বাচ্চাদের ক্রিকেট-ঝগড়ায় জড়িয়ে পড়েন অভিভাবকেরাও। একে অন্যের বিরুদ্ধে অভিযোগ জানাতে হাজির হন স্থানীয় পুলিশ চৌকিতে। সেখানেই বন্দুক নিয়ে গোলাগুলি শুরু করেন তাঁরা।

দু’পক্ষের মুখোমুখি সংঘর্ষ আর গোলাগুলিতে অ্যাবোটাবাদের পুলিশ থানা রীতিমতো যুদ্ধক্ষেত্রের চেহারা নেয়। বেশ কিছুক্ষণ লড়াইয়ের পর পরিস্থিতি নিয়ন্ত্রণেআনে স্থানীয় পুলিশ। কিন্তু ততক্ষণে দু’পক্ষের সাত জনের প্রাণ চলে গিয়েছে। সবক’টি মৃত্যুই ঘটনাস্থলে হয়েছে বলে জানানো হয়েছে স্থানীয় পুলিশের তরফে। গোলাগুলিতে আহত হয়েছেন বহু। মৃতদের মধ্যে এক পক্ষের তিন জন, অন্য পক্ষের চার জন বলে জানিয়েছে অ্যাবটাবাদ পুলিশ।

Advertisement

আরও পড়ুন: চরম দুর্দশার মধ্যে রাখা হয়, প্রতিবাদে অ্যামাজন ছাড়ছেন কর্মীরা

(সারা বিশ্বের সেরা সব খবর বাংলায় পড়তে চোখ রাখতে পড়ুন আমাদের আন্তর্জাতিক বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন