Tea

Viral: চা তো নয় যেন চিকেন স্টক, প্রেমিককে ছেড়ে দিন, তরুণীকে পরামর্শ নেটাগরিকদের

নেটাগরিকদের একটা অংশ এই চাকে বিশ্বের সব থেকে খারাপ চায়ের তকমা দিয়েছেন। এর জন্য তরুণীর তাঁর প্রেমিককে ছেড়ে চলে আসা উচিত বলেই মত তাঁদের।

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ২১ জুলাই ২০২১ ২০:০০
Share:

গ্রাফিক: সন্দীপন রুইদাস।

চা বানিয়ে দিয়েছেন প্রেমিক। কিন্তু সেই চা খাওয়া তো দূরে থাক, দেখেই তার ছবি নেটমাধ্যমে প্রকাশ করলেন ব্রিটেনের এক তরুণী। সেই চাকে বিশ্বের সব থেকে খারাপ চায়ের আখ্যা দিলেন নেটাগরিকরা। এই চা বানানোর জন্য প্রেমিককে ছেড়ে দেওয়ার পরামর্শ সবাই দিয়েছেন তরুণীকে।

Advertisement

চায়ের ছবি নেটমাধ্যমে প্রকাশ করার পর থেকেই বিভিন্ন ধরনের মন্তব্য আসতে শুরু করে। কেউ বলেন, ‘চা তো নয়, দেখে মনে হচ্ছে চিকেন স্টক।’ কেউ আবার বলেন, ‘পুরনো টি ব্যাগ ও খারাপ জল দিয়ে কি এই চা তৈরি হয়েছে? চার দিকে সাদা ফ্যানা দেখা যাচ্ছে। এই চা তৈরি করার পরে গৃহযুদ্ধের আশঙ্কা রয়েছে।’ অনেকে আবার বলেছেন, ‘চা নয় বরং দুধ বলেই বেশি মনে হচ্ছে।’

এই চা নিয়েই যত চর্চা

তবে নেটাগরিকদের একটা অংশ এই চাকে বিশ্বের সব থেকে খারাপ চায়ের তকমা দিয়েছেন। এত খারাপ চা করার জন্য তরুণীর তাঁর প্রেমিককে ছেড়ে চলে আসা উচিত বলেই মত তাঁদের। যদিও নেটাগরিকদের এই পরামর্শের জবাবে তরুণী কোনও মন্তব্য করেননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন