Wow Momo Festive Combo

দুর্গাপুজোয় পছন্দের মোমোর যুগলবন্দি নিয়ে এল ওয়াও মোমো-র ফেস্টিভ কম্বো

বাংলার নিজস্ব মোমো-র ব্র্যান্ড ওয়াও মোমো এখন সারা দেশে জনপ্রিয়। ছাপোষা মোমোয় তারা উদ্ভাবন আমদানি করেছে। তৈরি হয়েছে প্যান ফ্র্যায়েড মোমো, মোবার্গ, মোমো পাভ ও আরও কত কী! সাদা-সিধে মোমোর সঙ্গে এইসব উদ্ভাবনী মোমোর যুগলবন্দি নিয়েই দুর্গাপুজোর বাজারে ওয়াও মোমো নিয়ে এল ‘ফেস্টিভ কম্বো’।

ওয়াও মোমো ফেস্টিভ কম্বো

ওয়াও মোমো ফেস্টিভ কম্বো

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৩ ০০:৪৮
Share: Save:

দুর্গাপুজো উপলক্ষে ওয়াও মোমো নিয়ে এল ফেস্টিভ কম্বো। যাতে আছে ওয়াও মোমো-র জনপ্রিয় সব মোমোর সঙ্গে মোবার্গ, মোমো পাভ আর পেপসির দুর্দান্ত সব কম্বিনেশন। সেই কোন কালে পাহাড়ের জলখাবার মোমোকে আপন করে নিয়েছে বাঙালি। কলকাতার মোমো জগদ্বিখ্যাত হয়েছে। মোমোর প্রতি বাঙালির এই ভালোবাসাকে নতুন সংজ্ঞা দিয়েছে ওয়াও মোমো। বাংলার নিজস্ব মোমো-র ব্র্যান্ড ওয়াও মোমো এখন সারা দেশে জনপ্রিয়। ছাপোষা মোমোয় তারা উদ্ভাবন আমদানি করেছে। তৈরি হয়েছে প্যান ফ্র্যায়েড মোমো, মোবার্গ, মোমো পাভ ও আরও কত কী! সাদা-সিধে মোমোর সঙ্গে এইসব উদ্ভাবনী মোমোর যুগলবন্দি নিয়েই দুর্গাপুজোর বাজারে ওয়াও মোমো নিয়ে এল ‘ফেস্টিভ কম্বো’।

বাঙালি খেতে ভালোবাসে। দুর্গাপুজোর মতো উৎসব বাঙালির এই খাদ্যপ্রেমকে আলাদা মাত্রা দেয়। ঠাকুর দেখা, আড্ডা, খাওয়াদাওয়া – একে অপরের সঙ্গে অঙ্গাঙ্গি জড়িয়ে। একটা ছাড়া অন্যটা, ভাবাই যায় না। খাওয়াদাওয়া ছাড়া যেমন আড্ডা জমে না, তেমনই খালি পেটে ঠাকুর দেখা যায় না। পুজোর আড্ডা আর ঠাকুর দেখার মাঝে চট্‌জলদি পেটপুজোর জন্য মোমোর জুড়ি নেই। পুজোর খাওয়াদাওয়ার কথা ভেবেই ওয়াও মোমো নিয়ে এসেছে ফেস্টিভ কম্বো, যা মাত্র ১৯৯ টাকা থেকে শুরু। আট পিস মোমোর সঙ্গে দু’গ্লাস পেপসি আর দু’টো করে মোমো পাভ কিংবা মোবার্গ, বেছে নিতে পারবেন আপনার পছন্দমতো। স্টিম মোমো, প্যান ফ্রায়েড মোমো, ওয়াও মোমোর এক্সক্লুসিভ দার্জিলিং মোমো হোক কিংবা চিলি চিকেন মোমো; এই কম্বো অফার রয়েছে ওয়াও মোমোর প্রত্যেকটা জনপ্রিয় মোমোর সঙ্গে।

এই ফেস্টিভ কম্বো অফারে রয়েছে চার রকমের কম্বো – মোমোম্যানিয়া কম্বো, দার্জিলিং কম্বো, প্যান ফ্রায়েড কম্বো এবং চিলি কম্বো। দাম ১৯৯ টাকা থেকে ৪৪৯ টাকার মধ্যে। নির্ভেজাল স্টিম মোমো ভালোবাসলে বেছে নিন মোমোম্যানিয়া কম্বো, যাতে স্টিম মোমোর সঙ্গে রয়েছে মোমো পাভ কিংবা মোবার্গ বেছে নেওয়ার বিকল্প। দার্জিলিং মোমো যারা ভালোবাসেন, তাদের জন্য আছে ‘দার্জিলিং কম্বো’, মোবার্গ এবং পেপসির সঙ্গে যা পাওয়া যাচ্ছে ৩৫৯ টাকায়। প্যান ফ্রায়েড মোমো প্রেমীদের জন্য ‘প্যান ফ্রায়েড কম্বো’, দাম ৩৯৯ টাকা। চিলি চিকেন যারা ভালোবাসেন, কম্বো আছে তাদের জন্যও। ৪৫৯ টাকায় ‘চিলি কম্বো’, যাতে আছে চিলি চিকেন মোমো, মোবার্গ আর পেপসির কম্বিনেশন।

পুজোর ঢাকে কাঠি পড়ে গেছে। ওয়াও মোমোর ফেস্টিভ কম্বোর সঙ্গে জমিয়ে হোক পুজোর পেটপুজে।

এই প্রতিবেদনটি ‘ওয়াও মোমো’-এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wow Momo Momo Festive Vibe Food
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE