Advertisement
২৫ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

WB Election: বিজয় মিছিলে মোদী-শাহের মুখোশ পরিয়ে দড়ি বেঁধে লাঠিপেটা, তৃণমূলের ব্যঙ্গে ক্ষুব্ধ বিজেপি

বিজেপি-কে ব্যঙ্গ করেই মোদি-শাহের মুখোশ পরিয়ে দড়ি বেঁধে লাঠিপেটা করা হয় ২ ব্যক্তিকে

প্রধানমন্ত্রী মোদী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী শাহের মুখোশ পরিয়ে ২ ব্যক্তির কোমরে দড়ি বেঁধে গ্রামে ঘুরিয়ে ঘুরিয়ে লাঠিপেটা করা হল।

প্রধানমন্ত্রী মোদী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী শাহের মুখোশ পরিয়ে ২ ব্যক্তির কোমরে দড়ি বেঁধে গ্রামে ঘুরিয়ে ঘুরিয়ে লাঠিপেটা করা হল। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হরিশ্চন্দ্রপুর শেষ আপডেট: ০৭ মে ২০২১ ২১:৫১
Share: Save:

তৃণমূলের বিজয় মিছিলে নরেন্দ্র মোদী-অমিত শাহ জুটির বিরুদ্ধে যাবতীয় ক্ষোভ উগরে দিলেন মালদহে দলের কর্মী-সমর্থকেরা। প্রধানমন্ত্রী মোদী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী শাহের মুখোশ পরিয়ে ২ ব্যক্তির কোমরে দড়ি বেঁধে গ্রামে ঘুরিয়ে ঘুরিয়ে লাঠিপেটা করা হল। সঙ্গে চলল গানের তালে তালে উদ্দাম নাচ এবং স্লোগানও। তৃণমূলের তরফে একে আনন্দের বহিঃপ্রকাশ বলা হলেও গোটা ঘটনার তীব্র নিন্দা করেছেন জেলা বিজেপি নেতৃত্ব।

শুক্রবার সকালে মালদহের হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের কুশিদা গ্রাম পঞ্চায়েত এলাকায় এক বিজয় মিছিলের আয়োজন করেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। তাতে বিজেপি-কে ব্যঙ্গ করেই মোদি-শাহের মুখোশ পরিয়ে দড়ি বেঁধে লাঠিপেটা করা হয় ২ ব্যক্তিকে। ‘বাংলায় আর আসবি, দিদিকে নিয়ে ব্যঙ্গ করবি’ এই স্লোগান তুলে তাঁদের নিয়ে মিছিলে মজাও করা হয়। তৃণমূল কুশিদা অঞ্চল সভাপতি মহম্মদ নুর আজমের যুক্তি, “গোটা গ্রাম আনন্দে আত্মহারা। কারণ, আমাদের জনদরদী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সরকার গঠন করেছেন। সেই আনন্দে গ্রামবাসীরা মিলে এক বিজয় মিছিলের আয়োজন করেছিলেন। মোদী-শাহের মুখোশধারীদের ঘাড় ধরে বার করে দেওয়া হল। এটাই মিছিলের মূল আকর্ষণ ছিল। আমরা সাম্প্রদায়িক দাঙ্গা চাই না। সকলের মেলবন্ধন চাই।”

যদিও তৃণমূলের এই ব্যঙ্গাত্মক কাজের তীব্র নিন্দা করেছেন জেলা বিজেপি নেতৃত্ব। হরিশ্চন্দ্রপুরের মণ্ডল সভাপতি রূপেশ আগারওয়াল বলেন, “দেশের প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রীর মুখোশ পরিয়ে দু’জন মানুষকে নিয়ে কী নোংরামো করা হল, দেখলাম। তৃণমূলের সংস্কৃতি কী, তা সকলেই জানেন। জনসাধারণ তার রায় জানিয়েছে। ভবিষ্যতে মানুষ নিশ্চয়ই বুঝবে যে তারা কী ভুল করেছে। এখন আমরা ৩ থেকে ৭৭ হয়েছি। ভবিষ্যতে আরও ভাল ফলাফল করব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE