Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Kharagpur

নাকা তল্লাশি চলাকালীন খড়গপুরে বাজেয়াপ্ত ৭ লক্ষ টাকা

খড়গপুর শহরের কৌশল্যা এলাকায় তল্লাশি চলাকালীন ৩ ব্যবসায়ীর থেকে ৭ লক্ষ টাকা বাজেয়াপ্ত করা হয়।

বাজেয়াপ্ত করা টাকা।

বাজেয়াপ্ত করা টাকা। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
খড়গপুর শেষ আপডেট: ০১ মার্চ ২০২১ ১৯:২৪
Share: Save:

নাকা তল্লাশি চলাকালীন পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর থেকে বিপুল পরিমাণ টাকা বাজেয়াপ্ত করল পুলিশ। ৩ জন ব্যবসায়ীর থেকে থেকে ওই টাকা উদ্ধার করা হয়েছে। যদিও ওই টাকা খড়গপুর ভূমি রাজস্ব দফতরে জমা দেওয়ার জন্য নিয়ে যাওয়া হচ্ছিল বলে দাবি করেছেন ওই ব্যবসায়ীরা।

সোমবার দুপুরে নাকা তল্লাশি চালাচ্ছিল খড়গপুর টাউন থানার পুলিশ। শহরের কৌশল্যা এলাকায় তল্লাশি চলাকালীন ৩ ব্যবসায়ীর থেকে ৭ লক্ষ টাকা বাজেয়াপ্ত করা হয়। পুলিশ জানিয়েছে, তিন জন আলাদা আলাদা তিনটি গাড়িতে আসছিলেন। একটি গাড়ি কলকাতার দিক থেকে আসছিল। অন্য় দু’টি আসছিল দাঁতনের দিক থেকে। ওই ৩ ব্যবসায়ীর মধ্যে রয়েছেন দাঁতনের ২ ইট ব্যবসায়ী এবং রেলের এক ঠিকাদার। তাঁদের দাবি ওই টাকা ভূমি রাজস্ব দফতরের রয়্যালটি। সেখানে জমা দেওয়ার উদ্দেশ্যেই তা নিয়ে যাওয়া হচ্ছিল বলেও দাবি করেছেন ব্যবসায়ীরা।

ওই ঘটনার পুলিশ তদন্ত শুরু করেছে। ওই টাকার জন্য ব্যবসায়ীদের থেকে উপযুক্ত নথিও চাওয়া হয়েছে। রাজ্যে বিধানসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হওয়ার পর থেকে চালু হয়েছে আদর্শ আচরণবিধি। তার কিছু দিনের মধ্যেই রাজ্যে লক্ষাধিক টাকা বাজেয়াপ্ত করার ঘটনা ঘটল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Kharagpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE