Advertisement
২৩ এপ্রিল ২০২৪
TMC

তৃণমূল নেতাকে ব্যঙ্গে বিঁধে ব্যানার কৃষ্ণনগরে, ‘ষড়যন্ত্র’-এর অভিযোগ ওড়াল বিজেপি

সোমবার কৃষ্ণনগর শহরে দেখা যায় ওই ব্যানার। তাতে তৃণমূল নেতা জয়ন্তর ছবি দেওয়া রয়েছে।

কৃষ্ণনগরে এই ব্যানার ঘিরেই বিতর্ক।

কৃষ্ণনগরে এই ব্যানার ঘিরেই বিতর্ক। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ০১ মার্চ ২০২১ ১৯:১৬
Share: Save:

তৃণমূল নেতাকে ব্যঙ্গে বিঁধে ব্যানার নদিয়ার কৃষ্ণনগরে। কৃষ্ণনগর সাংগঠনিক জেলার তৃণমূল যুব সভাপতি জয়ন্ত সাহাকে নিয়ে লেখা হয়েছে ওই ব্যানার। আর এই ঘটনাকে ঘিরে শুরু হয়েছে তৃণমূল এবং বিজেপির রাজনৈতিক চাপানউতর। তৃণমূলের দাবি, এই কাণ্ডে জড়িয়ে বিজেপি। যদিও সেই অভিযোগ অস্বীকার করে গেরুয়া শিবিরের দাবি, জয়ন্তের নামে ব্যানার রাজ্যের শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বের ফল।

সোমবার কৃষ্ণনগর শহরে দেখা যায় ওই ব্যানার। তাতে তৃণমূল নেতা জয়ন্তর ছবি দেওয়া রয়েছে। সেই সঙ্গে ওই ব্যানারে লেখা হয়েছে, ‘আসন্ন বিধানসভা নির্বাচনে আমরা আমাদের ঘরের ছেলেকেই চাই। যুব সমাজের নয়নের মণি আমাদের দাদা জয়ন্ত সাহা দল থেকে বেশি কিছু নেয়নি। নিজের চাকরি, বউয়ের চাকরি, ভাইয়ের চাকরি, বিএড কলেজ, প্রাইমারি টিচার সংগঠনের সভাপতিত্ব, যুব সভাপতিত্ব। আর শুধু বিধানসভার টিকিট পেলে ১৬ কলা পূর্ণ হবে’।’ব্যানারের নীচে লেখা রয়েছে, ‘আমরা দাদা (জয়ন্ত সাহা)- র অনুগামী’।

জয়ন্তের নামে এই ব্যানার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মুকুল ঘনিষ্ঠ ওই নেতার বিরুদ্ধে এর আগেও এমন অভিযোগ উঠেছিল। এ নিয়ে জয়ন্তর জবাব, ‘‘রাতের অন্ধকারে আমার ভাবমূর্তি নষ্ট করতে এই চক্রান্ত করেছে বিজেপি। তবে এ সব করে কোনও লাভ হবে না। মানুষ আমার পাশে আছে।’’ এ নিয়ে তিনি বিঁধেছেন বিজেপিকেই। রানাঘাটের বিজেপির সাংসদ জগন্নাথ সরকার পাল্টা বলেন, ‘‘তৃণমূল সরকার দুর্নীতিতে জড়িত। তাই দলের নেতাদের নামে এমন পোস্টার পড়ছে। ভবিষ্যতে আরও পড়বে। তবে এটা তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ফল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Krishnanagar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE