Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Srabanti Chatterjee

WB election 2021: পদ্মশিবিরে যোগ দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পতাকা তুলে দিলেন দিলীপ, কৈলাস

দিন কয়েক আগেই বিজেপিতে নাম লিখিয়েছেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়, যশ দাশগুপ্ত, পায়েল সরকার।

বিজেপি-তে যোগ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

বিজেপি-তে যোগ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২১ ১৮:৩৫
Share: Save:

আরও এক অভিনেত্রী নাম লেখালেন গেরুয়া শিবিরে। সোমবার বিকেলে কলকাতার এক পাঁচ তারা হোটেলে আনুষ্ঠানিক ভাবে ভারতীয় জনতা পার্টিতে যোগদান করলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বিজেপি-র পতাকা তুলে দিলেন অভিনেত্রীর হাতে। শ্রাবন্তী পরলেন পদ্মফুলের উত্তরীয়। দিলীপ ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন স্বপন দাশগুপ্ত, কৈলাস বিজয়বর্গীয়।

দিন কয়েক আগেই বিজেপি-তে নাম লিখিয়েছেন টলিউডের অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়, যশ দাশগুপ্ত, অভিনেত্রী পায়েল সরকার।

সংবাদমাধ্যমের তরফে শ্রাবন্তীকে প্রশ্ন করা হলে, তিনি বলেন, বরাবর সমাজসেবামূলক কাজ করেছেন। এ বার বিজেপি-র আদর্শে মানুষের পাশে দাঁড়াবেন তিনি।

প্রশ্ন ওঠে, হঠাৎ তৃণমূলের সমর্থক হয়েও বিজেপি-তে আসার সিদ্ধান্ত কেন নিলেন তিনি? উত্তরে অভিনেত্রী বলেন, “অনেকেই তৃণমূলের সমর্থক ছিলেন। কিন্তু তাঁদের মধ্যে অনেকেই আবার বিজেপি-তে গিয়েছেন। আমারও মনে হয়েছিল, রাজ্যের মানুষের মঙ্গলের জন্য কাজ করতে হলে এই দলেই যোগ দিতে হবে।”

শ্রাবন্তী জানান, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর রাজনৈতিক মতাদর্শে তিনি মুগ্ধ। প্রধানমন্ত্রীর জন্যই দলে যোগ দিয়েছেন। মানুষ তাঁকে বরাবর ভালবেসেছে। তাঁর ধারণা, সেই ভালবাসার জোরেই আসন্ন নির্বাচনে তিনি মানুষের আরও কাছে পৌঁছে যাবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE