Advertisement
১১ মে ২০২৪
Kanchan Mullick

WB Election: উত্তরপাড়ার কালী মন্দিরে পুজো দিয়ে বিধানসভা ভোটের প্রচার শুরু কাঞ্চনের

উত্তরপাড়ায় মুক্তকেশী কালী মন্দিরে বৃহস্পতিবার সকালে পুজো দিয়েছে প্রচার শুরু করলেন টলিউড অভিনেতা তথা তৃণমূল প্রার্থী কাঞ্চন মল্লিক।

নির্বাচনী প্রচারে কাঞ্চন।

নির্বাচনী প্রচারে কাঞ্চন। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
উত্তরপাড়া শেষ আপডেট: ১১ মার্চ ২০২১ ১৩:১৯
Share: Save:

উত্তরপাড়ায় মুক্তকেশী কালী মন্দিরে বৃহস্পতিবার সকালে পুজো দিয়েছে প্রচার শুরু করলেন টলিউড অভিনেতা তথা তৃণমূল প্রার্থী কাঞ্চন মল্লিক। পুজো দিয়েই আসন্ন বিধানসভা ভোটের প্রচার শুরু করলেন তিনি। হুগলি জেলার উত্তরপাড়া কেন্দ্র থেকে কাঞ্চনকে প্রার্থী করেছে তৃণমূল।

বৃহস্পতিবার থেকে অনুষ্ঠানিক প্রচার শুরু করলেও প্রার্থী তালিকা ঘোষণার পর ২ দিন উত্তরপাড়া বিধানসভা এলাকায় এসেছিলেন কাঞ্চন। উত্তরপাড়া এবং কোন্নগরে কর্মিসভাও করেছিলেন তিনি। বৃহস্পতিবার থেকে নিজের প্রচার শুরু করলেন তিনি। পুজো দেওয়ার পর উত্তরপাড়া পুরসভা এলাকার ১৬ থেকে ১৯ নম্বর ওয়ার্ডে ঘোরেন তিনি। এই ওয়ার্ডের বাসিন্দাদের সঙ্গে দেখা করেন। তৃণমূলকে ভোট দিয়ে তাঁকে নির্বাচিত করার জন্য এলাকার ব্যবয়াসীদের কাছেও অনুরোধ জানিয়েছেন তিনি।

ভোটের প্রচারে গিয়ে নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আহত হওয়ার প্রসঙ্গও তুলেছেন কাঞ্চন। মমতাকে দেখতে বুধবার রাতে এসএসকেএম হাসপাতালে গিয়েছিলেন তিনি। সেখানে গভীর রাত পর্যন্ত ছিলেন বলেও জানিয়েছেন তিনি। এই প্রসঙ্গে তিনি বলেছেন, ‘‘দিদির বাঁ পায়ে চোট আছে। এখন স্থিতিশীল আছেন। যেটা হয়েছে এর উত্তর ২ মে পাওয়া যাবে। এই ঘটনার পর যারা কুৎসা করছে, তাদের মানুষ জবাব দেবেন ইভিএম-এ।’’ প্রথম দিনের নির্বাচনী প্রচারে বেরিয়ে ভাল সাড়া পেয়েছেন বলেও জানিয়েছেন তিনি। তবে ভোটের আগে যত বেশি সম্ভব মানুষের কাছে পৌঁছনোর লক্ষ্যমাত্রা নিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tmc candidate Uttarpara Kanchan Mullick
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE