×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১০ মে ২০২১ ই-পেপার

WB Election: পুরুলিয়ায় ৩ প্রার্থীর সমর্থনে একাধিক রোড শো দেবের, নায়ককে দেখতে ভিড়

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া ২২ মার্চ ২০২১ ২২:৫৯
রঘুনাথপুরে দেবের রোড শো।

রঘুনাথপুরে দেবের রোড শো।
—নিজস্ব চিত্র

কারও উদ্দেশ্য ছিল স্বচক্ষে নায়ককে দেখতে। কেউ দেবের ফ্যান। কেউ আবার তৃণমূলের সক্রিয় কর্মী অথবা নেহাতই সমর্থক। চড়া রোদ উপেক্ষা করেও সোমবার পুরুলিয়ায় তৃণমূলের তারকা সাংসদ দেবের প্রচারে নজর কাড়ল মানুষের ভিড়। সোমবার তিনটি বিধানসভা কেন্দ্রের প্রার্থীদের হয়ে রোড শো করেন দেব।

রঘুনাথপুর সাব স্টেশন সংলগ্ন ময়দানের হেলিপ্যাডে নামবেন দেব। তার আগে থেকেই সেখানে মাথার উপর চড়া রোদ নিয়েই দীর্ঘক্ষণ অপেক্ষা করেছেন সাধারণ মানুষ থেকে তৃণমূল নেতা-কর্মীরা। কপ্টার থেকে নেমে রঘুনাথপুর বিধানসভা কেন্দ্রের প্রার্থী হাজারি বাউরিকে সঙ্গে নিয়ে একটি হুড খোলা জিপে রঘুনাথপুর শহরে প্ৰায় দুই কিলোমিটার রোড শো করেন। এর পর তিনি এই বিধানসভার অন্তর্গত রেল শহর আদ্রায় দ্বিতীয় রোড শো করেন।

Advertisement

রঘুনাথপুর বিধানসভা এলাকায় এই দুটি কর্মসূচির পর পাড়া বিধানসভার তৃণমূল প্রার্থী উমাপদ বাউরিকে নিয়ে একই ভাবে হুড খোলা জিপে রোড শো করেন। সেখান থেকে অযোধ্যা পাহাড়তলী বাগমুন্ডি বিধানসভা এলাকার সিরকাবাদে রোড শো সেরে আকাশ পথেই ফিরে যান কলকাতায়।

কলকাতায় উড়ে যাওয়ার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে দেব বলেন, ‘‘আমি ৭ বছর রাজনীতিতে এসেছি। সেই সময় অনেকেই বলেছিলেন, নিজের ক্যারিয়ার শেষ করতে আমি রাজনীতিতে এসেছি। এখন দেখছি প্রায় প্রত্যেকেই কোনও না কোনও রাজনৈতিক দলে যোগ দিয়েছেন।’’ রোড শো-তে ভিড় দেখে উচ্ছ্বসিত দেব আশা প্রকাশ করেন, এখানে জনজোয়ার দেখে আশা করা যায় ভাল ফল হবে।

Advertisement