Advertisement
২৬ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

ভোটের মুখে হাওড়া থেকে উদ্ধার বিপুল আগ্নেয়াস্ত্র তৈরির সরঞ্জাম, তদন্তে গোয়েন্দারা

বিধানসভা ভোটের আগেই ফের একবার বেআইনি আগ্নেয়াস্ত্র তৈরির কারখানার হদিস মিলল হাওড়ায়।

আগ্নেয়াস্ত্র তৈরির কারখানার হদিস মিলল হাওড়ায়

আগ্নেয়াস্ত্র তৈরির কারখানার হদিস মিলল হাওড়ায় নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৬ মার্চ ২০২১ ০১:৫৮
Share: Save:

বিধানসভা ভোটের আগেই ফের এক বার বেআইনি আগ্নেয়াস্ত্র তৈরির কারখানার হদিশ মিলল হাওড়ায়। এই ঘটনার জেরে নড়েচড়ে বসেছেন হাওড়া সিটি পুলিশের আধিকারিকরা। জোরকদমে চলছে তদন্ত।

গোপনসূত্রে খবর পেয়ে কয়েক দিন আগে মধ্য হাওড়ার ব্যাঁটরা থানা এলাকার কাঁটাপুকুর লেনে একটি কারখানায় অভিযান চালান গোয়েন্দারা। দেখা যায়, সেখানে বেআইনি ভাবে তৈরি হচ্ছে সেভেন এমএম পিস্তলের যন্ত্রাংশ। হাতেনাতে তিন জনকে ধরে পুলিশ। বাজেয়াপ্ত হয় বিপুল পরিমাণ যন্ত্রাংশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে ধৃতরা হল গোপাল আদক, সুপ্রকাশ সামন্ত ও সাতকড়ি কুন্ডু। ধৃতেরা সকলেই হাওড়ার উদয়নারায়ণপুরের সোনামুখি অঞ্চলের বাসিন্দা।

ওই কারখানার মালিক শঙ্কর হাজরা জানান, বছর পাঁচেক আগে দু’টি লেদ মেশিন তিনি ভাড়ায় দেন। এক একটি মেশিনের জন্য মাসে ৩১০০ টাকা করে পেতেন তিনি। তবে ওই মেশিনে বন্দুক তৈরির সরঞ্জাম বানানো হত তা তিনি বুঝতে পারেননি বলেই পুলিশের কাছে দাবি করেছেন শঙ্কর। ধৃতদের নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ। ভোটের আগে এই বেআইনি আগ্নেয়াস্ত্র কোথায় পাঠান হত তা তদন্ত করে দেখছেন গোয়েন্দারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE