Advertisement
১১ মে ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: ফরাক্কায় ভোটের লাইনে দাঁড়িয়ে মৃ্ত্যু ভোটারের

বয়সজনিত নানা অসুস্থতায় ভুগছিলেন ওই বৃদ্ধ ভোটার। শারীরিক অবস্থাও ভাল ছিল না। তার পরও ভোট দিতে এসেছিলেন তিনি।

ফরাক্কায় ভোট দিতে এসে অসুস্থ হয়ে পড়েন ৮২ বছরের বৃদ্ধ।

ফরাক্কায় ভোট দিতে এসে অসুস্থ হয়ে পড়েন ৮২ বছরের বৃদ্ধ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ফরাক্কা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২১ ১০:৫৪
Share: Save:

ভোট দিতে এসে মৃত্যু হল ভোটারের। মুর্শিদবাদের ফরাক্কায় একটি ভোটগ্রহণ কেন্দ্রে লাইনে দাঁড়িয়ে অসুস্থ হয়ে পড়েন এক বৃদ্ধ। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

মৃত বৃদ্ধের নাম শিশুপদ মণ্ডল। বয়স ৮২ বছর। অসুস্থতার কারণেই তার মৃত্যু হয়েছে বলে প্রথমিক ভাবে অনুমান পুলিশের। সোমবার ভোট দেওয়ার জন্য লাইনে দাঁড়িয়েছিলেন তিনি। অপেক্ষারত অবস্থাতেই অসুস্থ হয়ে পড়েন। ভোটকেন্দ্র থেকে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মারা যান তিনি। মৃতের ছেলে রাজপতি মণ্ডল জানিয়েছেন, বয়সজনিত নানা অসুস্থতায় ভুগছিলেন তাঁর বাবা। শারীরিক অবস্থাও ভাল ছিল না। তার পরও ভোট দিতে এসেছিলেন তিনি।

সোমবার সকালে ঘটনাটি ঘটে ফরাক্কার ৫৬ নম্বর ভোট গ্রহণ কেন্দ্রে। বিন্দুগ্রাম সদগোপপাড়া শিশু শিক্ষা কেন্দ্র স্কুলের ওই বুথে ভোট দিতে এসে অসুস্থ হয়ে পড়েন ওই বৃদ্ধ।

সোমবার সপ্তম দফার ভোট শুরু হয়েছে মুর্শিদাবাদ-সহ রাজ্যের পাঁচ জেলায়। এর মধ্যে মুর্শিদাবাদের ২২টি আসনের মধ্যে ফরাক্কা-সহ ১১টিতে ভোট সোমবারই। বাকি ১১টিতে ভোট বৃহস্পতিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE