Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Parno Mitra

কোভিডে আক্রান্ত পার্নো, ভোট দিতে যেতে পারলেন না বিজেপি প্রার্থী

তারকাদের মধ্যে করোনা সংক্রমণ বেড়ে চলেছে। তালিকায় নাম জুড়ল বিজেপি প্রার্থী পার্নো মিত্রের। তিনি টুইট করে জানান আক্রান্ত হওয়ার কথা।

পার্নো মিত্র।

পার্নো মিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২১ ১০:২৪
Share: Save:

টলিউড তারকাদের মধ্যে করোনা সংক্রমণ বেড়েই চলেছে। সোমবার তালিকায় নাম জুড়ল বিজেপি প্রার্থী পার্নো মিত্রের। পার্নো নিজেই এ দিন সকালে টুইট করে জানান, ‘আমি কোভিড পজিটিভ। গত ৭ দিন যাঁরা আমার সঙ্গে ছিলেন তাঁদের প্রতি বিশেষ অনুরোধ, দয়া করে আপনারাও কোভিড পরীক্ষা করিয়ে নেবেন।’

একই সঙ্গে তাঁর পরামর্শ, তাঁরাও যেন নিজেদের পরিবার এবং চারপাশের সুরক্ষার জন্য নিভৃতবাসে চলে যান। পাশাপাশি, মাস্ক না খোলার কথাও মনে করিয়ে দিয়েছেন তিনি। করোনা আক্রান্ত হওয়ায় ভোট দিতে পারেননি অভিনেত্রী।

আনন্দবাজার ডিজিটাল যোগাযোগ করার চেষ্টা করেছিল অভিনেত্রীর সঙ্গে। পার্নোকে ফোনে পাওয়া যায়নি। খবর, চলতি বিধানসভা নির্বাচনের প্রচারের খাতিলে তাঁকে নির্বাচনী কেন্দ্র বরাহনগর (উত্তর) অঞ্চলে টানা দৌড়ঝাঁপ করতে হয়েছে। সংস্পর্শে আসতে হয়েছে বিভিন্ন মানুষের। খবর, সম্ভবত তার থেকেই তিনি করোনা আক্রান্ত।

প্রচারে সামিল হয়ে পার্নোর মতোই করোনা আক্রান্ত একাধিক টলিউড তারকা, রাজনৈতিক প্রার্থী। স্বামী রাজ চক্রবর্তীর প্রচারে যোগ দিয়ে করোনায় আক্রান্ত শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

এদিকে সোমবার দেশে নতুন করে কোভিডে আক্রান্ত হয়েছেন ৩ লক্ষ ৫২ হাজার ৯৯১ জন। সংক্রমণের পাশাপাশি ২৪ ঘণ্টায় দেশে প্রাণ হারিয়েছেন ২ হাজার ৮১২ জন। বাড়ছে সক্রিয় রোগীর সংখ্যাও। সোমবার এই পরিসংখ্যান ২৮ লক্ষ ছাড়িয়েছে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress COVID 19 Parno Mitra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE