Advertisement
১১ মে ২০২৪
Coronavirus in West Bengal

Bengal Polls: কমিশনে করোনার থাবা, কোভিড আক্রান্ত পুরুলিয়ার ২ বিধানসভার সাধারণ পর্যবেক্ষক

জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, মহারাষ্ট্রের আইএএস অভয়কে পুরুলিয়ার বাগমুন্ডি এবং জয়পুর বিধানসভার সাধারণ পর্যবেক্ষক হিসেবে দায়িত্ব দিয়েছিল কমিশন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ১৮ মার্চ ২০২১ ২২:৩০
Share: Save:

কোভিড আক্রান্ত পুরুলিয়ার বাগমুন্ডি এবং জয়পুর বিধানসভার সাধারণ পর্যবেক্ষক অভয় এ মহাজন। তাঁর পরিবর্তে ওই দুই বিধানসভায় নির্বাচনের নজরদারিতে নতুন পর্যবেক্ষক নিয়োগ করল কমিশন। অভয়ের জায়গায় দায়িত্ব দেওয়া হয়েছে ইঙ্গটি নামে মেঘালয়ের এক আইএএস-কে।

জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, মহারাষ্ট্রের আইএএস অভয়কে পুরুলিয়ার বাগমুন্ডি এবং জয়পুর বিধানসভার সাধারণ পর্যবেক্ষক হিসেবে দায়িত্ব দিয়েছিল কমিশন। গত ৯ মার্চ থেকে তিনি দায়িত্বও নিয়েছিলেন। তিনি ছিলেন পুরুলিয়া সার্কিট হাউসে। জেলা স্বাস্থ্য দফতর সূত্রে খবর, মঙ্গলবার কোভিড পরীক্ষার জন্য অভয়ের নমুনা সংগ্রহ করা হয়। তার পরীক্ষা হয় পুরুলিয়া গভর্নমেন্ট মেডিকেল কলেজে। বুধবার রাতে নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পায় জেলা স্বাস্থ্য দফতর। তাতে জানা যায়, অভয় কোভিড পজিটিভ। তবে তিনি উপসর্গহীন।

জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতেই ওই পর্যবেক্ষককে পুরুলিয়ার একটি সেফ হাউসে রাখা হয়। এই খবর জানানো হয় নির্বাচন কমিশনকেও। এর পর অভয়ের জায়গায় দায়িত্ব তুলে দেওয়া হয় ইঙ্গটিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

purulia Corona Coronavirus in West Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE