Advertisement
০৪ মে ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: চিটফান্ড প্রসঙ্গে বাবুলের নাম উল্লেখ মুখ্যমন্ত্রীর, মমতাকে চ্যালেঞ্জ আসানসোলের বিজেপি সাংসদের

রোজভ্যালি বা সারদাতে বহু গরিব মানুষের টাকা গিয়েছে। আর তার বেশির ভাগ মমতার আশপাশের মন্ত্রীরাই খেয়েছেন বলে তৃণমূল নেত্রীর বিরুদ্ধে পাল্টা তোপ দেগেছেন বাবুল।

মমতা বন্দ্যোপাধ্যায় এবং বাবুল সুপ্রিয়।

মমতা বন্দ্যোপাধ্যায় এবং বাবুল সুপ্রিয়। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২১ ০১:৪৭
Share: Save:

চিটফান্ড নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে খোলা চ্যালেঞ্জ জানালেন বিজেপি সাংসদ তথা টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। সোমবার চুঁচুড়ার এক জনসভা থেকে সারদা, নারদ নিয়ে তোপ দাগেন তৃণমূলনেত্রী। ওই প্রসঙ্গে বাবুল এবং লকেট চট্টোপাধ্যায়েরও নামও তুলে ধরেন। মমতা বলেন, “আমাদের দলকে সারদা, নারদ বলে। আর সারদা, নারদের সবচেয়ে কোলের বাচ্চা হচ্ছে এরা। যে বাবুল সুপ্রিয় বলেছিল সারদা হল রোজভ্যালির প্রথম রোজ, আর লকেট তো সারদাদের গলার লকেট। এদের বিরুদ্ধে একটা কেস হয় না।” তৃণমূল নেত্রীর এই মন্তব্যের পাল্টা জবাব নেটমাধ্যমে দিলেন বিজেপি সাংসদ। শুধু তাই নয়, মমতাকে খোলা চ্যালেঞ্জ জানিয়েছেন তিনি।

নেটমাধ্যমে বাবুল বলেন, “ওঁকে ওপেন চ্যালেঞ্জ জানাচ্ছি, আগেও চ্যালেঞ্জ জানিয়েছিলাম। রোজভ্যালি বা সারদার এক টাকাও যদি কোনও রকম বেআইনি বা দুর্নীতি করে থাকি, তার যদি কোনও প্রমাণ থাকে আদালতে মামলা করুন।” প্রয়োজনে মুখ্যমন্ত্রী সিবিআই তদন্তও করাতে পারেন বলে মন্তব্য করেছেন বাবুল। পাশাপাশি কটাক্ষ করে তিনি বলেন, “রাজীব কুমারকে দিয়ে সিট গঠন করিয়ে তদন্ত করাতে পারেন মুখ্যমন্ত্রী।” যদি কোনও দুর্নীতি করতেন তা হলে সিট এত দিনে কিছু না কিছু করত বলেও মন্তব্য করেছেন বিজেপি-র সাংসদ। মমতার উদ্দেশে তাঁর মন্তব্য, “কোনও রকম প্রমাণ থাকলে আইনত যা করার করে নিতে পারেন।”

বাবুলের অভিযোগ, রোজভ্যালি বা সারদাতে বহু গরিব মানুষের টাকা গিয়েছে। আর তার বেশির ভাগ মমতার আশপাশের মন্ত্রীরাই খেয়েছেন বলে তৃণমূল নেত্রীর বিরুদ্ধে পাল্টা তোপ দেগেছেন বাবুল। রোজভ্যালি বা সারদার হয়ে গানের অনুষ্ঠানের জন্য যে টাকা পেয়েছেন কলাকুশলীরা সেই টাকা ফিরিয়ে দিতে হবে, এ রকম যদি আদালতের কোনও নির্দেশ আসে তা হলে সবার আগে সেই লাইনে তিনি দাঁড়াবেন বলেও জানিয়েছেন বাবুল। এর পরই বাবুল হুঁশিয়ারি দেন, “আমি রাজনীতি করি বলে ভাবছেন, আমার নামে মিথ্যা অভিযোগ করায় চাপে পড়ে অন্যদের মতো বেআইনি টাকা ফেরত দেব। আমি তেমন কিছু করিওনি। করার প্রশ্নও নেই।”

মমতার অভিযোগের কোনও সারবত্তা নেই বলেও কটাক্ষ করেছেন বাবুল। তাঁর কথায়, “আপনার অভিযোগের কোনও সারবত্তা নেই। যদি থাকত তা হলে এত দিনে কিছু না কিছু মামলা করতেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE